• ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

যুক্তরাজ্যে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন,লীডসের সাধারণ সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ৩, ২০২৪
যুক্তরাজ্যে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন,লীডসের সাধারণ সভা অনুষ্ঠিত

বিবিএন ডেস্ক:যুক্তরাজ্যের লীডস শহরের বিস্টন এলাকায় গত ২রা জুলাই মঙলবার দুপুর ১২:০০ ঘটিকায় স্থানীয় দারুচিনি রেস্টুরেন্ট,ল জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন,লীডস এর এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি জনাব জয়েদ তালুকদারের সভাপতিত্বে উপদ্বেষ্টা মন্ডলির সভাপতি জনাব মো বাবুল আহমেদ বক্তৃতায় বিস্টনে দীর্ঘদিন থেকে বসবাসের স্মৃতিচারণ করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

সংগঠনের উপদেস্টা জনাব মোস্তফা শাহরিয়ার আলি বক্তৃতায় বিভিন্ন বিষয়ে পরামর্শ ও সব সময় সংগঠনের সাথে থেকে জকিগঞ্জবাসীর বিভিন্ন সুখ-দু:খে পাশে থাকার প্রয়াস ব্যক্ত করেন। সংগঠনের সেক্রেটারি জনাব মিফতাহুল জান্নাত মারুফ বক্তৃতায় সকলের মতামত ও পরামর্শের মাধ্যমে সংগঠনকে আরও শক্তিশালী ও মানুষের কল্যানকর বিভিন্ন কাজে সম্পৃক্ত থাকার আশা ব্যক্ত করেন।


এছাড়া ট্রেজারার জনাব তারেক রহমান, সহ-সভাপতি জনাব নাসির উদ্দিনসহ বক্তব্য রাখেন জনাব আবুল কালাম শাহ, মারজান খান মুন্না, সাকিলুর রাহমান প্রমুখ।
সবার সর্বসম্মতিক্রমে সংঘঠনের বিভিন্ন গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। সব শেষে মধাহ্নভোজ ও দুয়ার মাধ্যমে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
প্রসঙত গত ইদুল আজহার জকিগঞ্জবাসীর এক ঈদ পুনর্মিলনী অনুস্টিত হয়। সেখানে লীডসে বসবাসকারী জকিগঞ্জবাসীর বিভিন্ন সুযোগ সুবিধা ও সমস্যায় সাহায্য করা, জকিগঞ্জের গরিব দু:খী মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন দুর্যোগে এলাকার মানুষকে সাহায্য করা এবং বিভিন্ন সামাজিক কাজ করার লক্ষ্যে জনাব মো বাবুল আহমেদকে উপদ্বেষ্টা মন্ডলীর সভাপতি এবং জনাব জয়েদ তালুকদার ও মিফতাহুল জান্নাত মারুফকে যথাক্রমে সভাপতি ও সেক্রেটারি মনোনিত করে কমিটির আত্নপ্রকাশ করা হয়।