• ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাতকে ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় আটক ৩,কারাগারে প্রেরণ

bilatbanglanews.com
প্রকাশিত জুন ৫, ২০২৪
ছাতকে ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় আটক ৩,কারাগারে প্রেরণ

 

ছাতক সংবাদদাতা:সুনামগঞ্জের ছাতকে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের দুই সহোদরসহ তিন ব্যক্তি আহত হওয়ার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে শনিবার রাতে থানা পুলিশ অভিযান করে বসত বাড়ি থেকে তিনজন আসামীকে গ্রেফতার করেছে। গত রোববার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের ঘিলাছড়া গ্রামের মৃত ইছবর আলীর ছেলে, গোবিন্দগঞ্জের সুহিতপুর এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীনের ট্রাক গাড়ির একটি ব্যাটারি চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ে আনোয়ার হোসেন রাজু নামের এক যুবক। সে ঘিলাছড়া গ্রামের মৃত ইছমত আলীর ছেলে। পরে তাকে গনধুলাই দিয়ে লোকজনের মধ্যস্থতায় ছেড়ে দেওয়া হয়েছিল।
এ ঘটনার জের ধরে প্রতিদিনের মতো বাড়ি থেকে মোটরসাইকেল যোগে গেল ১৯ মে সকাল সাড়ে ৮টার দিকে ব্যবসা প্রতিষ্ঠানে আসছিলেন জয়নাল আবেদীন। ঘিলাছড়া গ্রামের রাস্তার মোড়ে পৌঁছা মাত্র পূর্ব থেকে উৎপেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষের প্রাণ নাশক অস্ত্রধারিরা তার মোটরসাইকেল গতিরোধ করে মাথাসহ শরিরের বিভিন্ন স্থানে মারাত্বক রক্তাক্ত যখম করে। তার চিৎকারে এগিয়ে এসে সংঘবদ্ধ অস্ত্রধারিদের হামলায় মারাত্বক ভাবে আহত হয় ঘিলাছড়া গ্রামের মৃত জফির আলীর ছেলে কদ্দুছ আলী ও আহত জয়নাল আবেদীনের ভাই জুয়েল আহমদ। এসময় আহত ব্যবসায়ীর নগদ ১লাখ ২৭হাজার টাকাসহ অন্য আহত কদ্দুছ আলীর ১০হাজার টাকা মূল্যের একটি মোবাইল ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে আহতদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এ ঘটনায় আহত ব্যবসায়ী জয়নাল আবেদীন বাদি হয়ে আনোয়ার হোসেন রাজুসহ পাঁচজনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি মামলা (নং-২ তাং-০২.০৬.২০২৪ইং) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ শনিবার রাতে ঘিলাছড়া গ্রামে অভিযান পরিচালনা করে তিন জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন, ঘিলাছড়া গ্রামের মৃত ইছমত আলীর ছেলে আনোয়ার হোসেন রাজু ও জাকির হোসেন জাবেদ, মৃত কালা মিয়ার ছেলে আবদুল আলী।

মামলার তদন্তকারী কর্মকর্তা, ছাতক থানার উপ-পরিদর্শক সারওয়ার হোসেন তার নেতৃত্বে আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা অব্যাহত আছে।০১৭১২-৭১৭১০২.