• ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

উপজেলা নির্বাচন:ছাতকে কিরণ দোয়ারায় তানভীর বিজয়ী

bilatbanglanews.com
প্রকাশিত মে ২৯, ২০২৪
উপজেলা নির্বাচন:ছাতকে কিরণ দোয়ারায় তানভীর বিজয়ী

নিজস্ব প্রতিবেদক:ছাতক ও দোয়ারাবাজার  নির্বাচনী কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী দোয়ারাবাজার উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা বর্তমান চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী (আনারস) ও ছাতক উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কিরন (কাপ-পিরিচ)।

তানভীরের প্রাপ্ত ভোট ২৫ হাজার ৬৬১ এবং কিরণ পেয়েছেন ৪১ হাজার ১৪৭ ভোট।

দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরীর নিকটতম প্রতিদ্বন্দ্বি সুনামগঞ্জ জেলা বিএনপির সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সদস্য আরিফুল ইসলাম জুয়েল পেয়েছেন ২১ হাজার ২২৯ ভোট (দোয়াত-কলম)।

দোয়ারাবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মো. আবু বকর সিদ্দিক (বৈদ্যুতিক বাল্ব) জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. বশির আহমদ (চশমা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে লাইলী বেগম (সেলাই মেশিন) বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি শিরিনা বেগম (হাঁস)।

ছাতকে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কিরন এর নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগ নেতা আওলাদ আলী রেজা (আনারস)। তিনি পেয়েছেন ৩৫ হাজার ৯৬৩ ভোট। বিজয়ী ও নিকটতম প্রতিদ্বন্দ্বি সম্পর্কে চাচা-ভাতিজা।

এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আল ইসলাহ প্রার্থী বিজয়ী হয়েছেন কাজী মাওলানা মো. আব্দুস সামাদ (চশমা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লিপি বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।