• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন  করলেন সিলেট রেঞ্জ ডিআইজি

bilatbanglanews.com
প্রকাশিত মে ৮, ২০২৪
সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন  করলেন সিলেট রেঞ্জ ডিআইজি

লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ:সুনামগঞ্জ পুলিশ অফিসে স্থাপিত ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করাসহ পুলিশ সুপারের কার্যালয় ও ট্রাফিক অফিসের কার্যক্রম বার্ষিক পরিদর্শন করেন শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, সিলেট রেঞ্জ। গত মঙ্গলবার (৭ মে ২০২৪ .) দুপুর সাড়ে ৩টায় রেঞ্জ ডিআইজি বার্ষিক পরিদর্শন উপলক্ষ্যে পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা। এ সময় জেলা পুলিশের একটি সুসজ্জিত দল ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করে।

পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা এঁর সার্বিক পরিকল্পনা ও বাস্তবায়নে পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করা হয়েছে। মুক্তিযুদ্ধের ইতিহাস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ সম্পর্কে জানানোর জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। আজ বিকাল পৌনে ৪টায় নব স্থাপিত এই ‘বঙ্গবন্ধু কর্ণার’ এর শুভ উদ্বোধন করেন সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

পরে তিনি পুলিশ সুপারের কার্যালয় ও ট্রাফিক অফিসের কার্যক্রম বার্ষিক পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি পুলিশ সুপার কার্যালয় ও সদর ট্রাফিক অফিসে ব্যবহৃত বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পরিদর্শন করেন। ডিআইজি পুলিশ সুপার কার্যালয় ও ট্রাফিক অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শন শেষে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।