• ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গ্রেটার সিলেট ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র উদ‍্যোগে সুনামগঞ্জে নগদ অর্থ প্রদান 

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ১১, ২০২৪
গ্রেটার সিলেট ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র উদ‍্যোগে সুনামগঞ্জে নগদ অর্থ প্রদান 

লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ: গ্রেটার সিলেট ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র উদ‍্যোগে ও সুনামগঞ্জ চ্যাপ্টারের আয়োজনে  পবিত্র ঈদুল  ফিতর উপলক্ষে অসহায়,দরিদ্র মানুষের মধ‍্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ শহরের ষোলঘর এলাকায় পবন কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিভাবে এই অর্থ প্রদান করা হয়।

এর আগে  আয়োজিত অনুষ্ঠানে  আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম বজলু। এতে প্রধান অতিথির বক্তব‍্য রাখেন সাবেক সভাপতি ও লেখক কলামিষ্ট অ্যাডভোকেট. হোসেন তওফিক চৌধুরী।
সংগঠনের সাধারণ সম্পাদক ও  সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু’র সঞ্চালনায় সভায় অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন সংগঠনের কোষাধ‍্যক্ষ এডভোকেট নাসির মো. মুয়িজ আল মারজান, সমাজকল‍্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহজাহান চৌধুরী,  ধর্ম  বিষয়ক সম্পাদক ফয়সাল চৌধুরী,এডভোকেট আজাদুল ইসলাম রতন.  ফয়সল আহমদ আব্দুররাজ্জাক.  প্রমূখ।

আলোচনা সভা শেষে অসহায় আড়াই শতাধিক মানুষের মধ‍্যে নগদ এক হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দরা।