• ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পুলিশের সংবাদ সম্মেলন-সুনামগঞ্জে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন,কোন ডাকাতির ঘটনা ঘটেনি

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ৬, ২০২৪
পুলিশের সংবাদ সম্মেলন-সুনামগঞ্জে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন,কোন ডাকাতির ঘটনা ঘটেনি

সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানী আমির উদ্দিনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে কোন ডাকাতির ঘটনা ঘটেনি। গত ৩১ শে মার্চ মধ্যরাতে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে নিজ বাড়ির মুদি দোকানে  গিয়ে গ্রামের তিনটি বখাটে যুবক ঘুম থেকে আমির উদ্দিনকে ডেকে তুলে গলায় দাড়াঁলো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে । এ ঘটনায় এক শিশু সহ ৩ জনকে আটকের কথা জানিয়েছেন পুলিশ।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের আলোচিত হত্যাকান্ড নিয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসির রুমে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস বলেন, গত ৩১ মার্চ রাতে নিজ বাড়ির দোকানে খুন হন এই মুদি দোকানী আমির উদ্দিন।  থানা পুলিশ হত্যাকান্ডের পর জড়িত আসামি একই গ্রামের মজনু মিয়াকে (২৬) গ্রেফতার করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত শিশু রমজানকে (১৩) আটক পূর্বক পুলিশি হেফাজতে নিয়ে  জিজ্ঞাসাবাদ করলে শিশু রমজান বর্ণিত হত্যাকান্ডে সেসহ কারা কারা জড়িত ছিল সেই বিষয়টি স্বীকার করে এবং হত্যাকান্ডের পরিকল্পনাসহ হত্যাকান্ডের সহিত জড়িত অন্যান্য আসামিদের নাম ঠিকানা বলে দেয়। তদন্তে এবং আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় আমির উদ্দিন তার মুদি দোকানে ডিজেল বিক্রি করতেন। ডিজেল কেনাবেচা নিয়ে আসামিদের সাথে আমির উদ্দিনের সাথে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জেরে আসামিগণ তার দোকানে ঢুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে আমির উদ্দিনকে হত্যা করে। হত্যাকান্ডের সহিত জড়িত অপর আসামি জাহিদুল ইসলামকে মইনপুর এলাকা হইতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনসহ মোট ৬ জন আসামীর তথ্য পাওয়া গেছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান,সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ খালেদ চৌধুরী ও এস আই আনিসুর রহমান প্রমুখ।