• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ পুলিশের আয়োজনে  শাল্লা ও দিরাই থানায় ইফতার সামগ্রী বিতরণ

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২৮, ২০২৪
বাংলাদেশ পুলিশের আয়োজনে  শাল্লা ও দিরাই থানায় ইফতার সামগ্রী বিতরণ

লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের আয়োজনে এবং সুনামগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় শাল্লা ও দিরাই থানায় গরিব, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার (২৮ মার্চ ) বেলা ১২টায় শাল্লা থানা প্রাঙ্গণে এবং পরবর্তীতে দুপুর ৩টায় দিরাই উপজেলা পরিষদ হলরুমে এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা। শাল্লা থানা এলাকার ১৫০টি এবং দিরাই থানা এলাকার ১৫০টি গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, তেল, ছোলা ইত্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্যে পুলিশ সুপার বলেন, ‘বাংলাদেশ পুলিশ তার নিয়মিত যে দায়িত্ব আইন শৃঙ্খলা রক্ষা, এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষা, তার পাশাপাশি বিভিন্ন সময় পুলিশ মানুষের পাশে দাড়ায় দেশের গুরুত্বপূর্ণ সময়গুলোতে। সেটারই অংশ বিশেষ হিসেবে এই মাহে রমজানে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের নির্দেশনায় গরিব দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী দেওয়া হচ্ছে।’

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সগণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।