• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২৪
সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ
লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ : নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশঁচুম্বী হওয়ার প্রতিবাদে এবং ড্যামি নির্বাচনে বর্তমান অবৈধ সরকারকে স্বেচ্ছায় পদত্যাগের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  লিফলেট বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা।
শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন  আহমেদ মিলন ও সাধারন সম্পাদক এড.নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বিএনপি,কৃষকদল,যুবদল,ও ছাত্রদলসহ সহযোগি সংগঠনের  নেতাকর্মীরা লিফলেট বিতরণ কার্যক্রমে অংশগ্রহন করেন।

তারা শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা জড়ো হয়ে শহরের কামারখাল ব্রীজ এলাকায়,ট্রাফিক পয়েন্টসহ বিভিন্ন জায়গাতে সাধারন মানুষকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সহ সভাপতি এড. মল্লিক মইনুদ্দিন সুহেল,নাদীর আহমদ,আফসার উদ্দিন,সেলিম উদ্দিন,আবুল কালাম আজাদ,মোঃ আনছার উদ্দিন,যুগ্ম সাধারন সম্পাদক এড. জিয়াউর রহিম শাহিন,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল জেলা কৃষকদলের আহবায়ক মো. আনিসুল হক,সদস্য সচিব আব্দুল ওয়াদুদ,বিএনপি নেতা রাকিবুল হাসান দিলু,যুক্তরাজ্যে বিএনপি নেতা আবুল হাসনাত কয়েছ,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোনাজ্জির হোসেন,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল হক কালারচান,তোফাজ্জল হোসেন,জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তায়েফ মিয়া প্রমুখ।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুল বলেছেন লাগামহীনভাবে বেড়ে যাওয়া নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র এই মৌসুমে ও যেখানে চাল,ডাল তেল, কাঁচা মরিচ,পেয়াজসহ সবগুলো নিত্যপণ্যের দামে কোটি কোটি মানুষের নাগালের বাহিরে চলে যাওয়ায় আজ মানুষ নিঃস্ব ও ক্ষুধার্ত । তারা আরও বলেন অন্যায়ভাবে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ হাজার হাজার নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দি করে  হয়রানি করা হচ্ছে। অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তিসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারন মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসতে সরকারের নিকট দাবী জানান এবং গত ৭ই জানুয়ারীর এই ড্যামি একতরফা নির্বাচন বাতিল করে একটি র্নিদলীয় নিরপক্ষে তত্বাবধায়ক সরকারের জাতীয় নির্বাচন দিতে ও দাবী জানান। অন্যতায় আগামীতে সাধারন মানুষকে সাথে নিয়ে রাজপথে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী উচ্চারন করেন তারা।