• ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

যুক্তরাজ্যের বার্মিংহামে সিপিএএম’র বার্ষিক এ‍্যওয়ার্ড প্রদান অনুষ্ঠান সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২৩
যুক্তরাজ্যের বার্মিংহামে সিপিএএম’র বার্ষিক এ‍্যওয়ার্ড প্রদান অনুষ্ঠান সম্পন্ন

 

এনামুল হক এনাম,বার্মিংহা থেকে:বিদেশের মাটিতে টানা অষ্টম বারের মতো বৃহত্তর আকারে ক্রিকেট লীগের আয়োজন শেষে এ‍্যওয়ার্ড বিতরনের মাধ‍্যমে ইতিহাস তৈরি করেছে ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন অব মৌলভীবাজার (সিপিএএম) ইউকে।

ব্রিটেনের বিভিন্ন শহরে বসবাসরত সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নিয়ে গঠিত এই সংগঠনের উদ‍্যোগে গতকাল রাতে বার্মিংহামের একটি কনভেনশন হলে আয়োজন করা হয় বার্ষিক এ‍্যওয়ার্ড বিতরন অনুষ্ঠানের। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে অনুষ্ঠানস্থলে এক উৎসবমুখর পরিবেশ ও মিলন মেলায় পরিনত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মাধ‍্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বার্মিংহাম সিটি কাউন্সিলের লর্ড মেয়র চমন লাল।

প্রধান অতিথির বক্তব্যে লর্ড মেয়র চমন লাল বলেন, ক্রিকেট একটি জনপ্রিয় খেলা। বাংলাদেশ ক্রিকেটে দিন দিন এগিয়ে যাচ্ছে। নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশের টেষ্ট ম‍্যাচে জয় পাওয়া একটি বড় উদাহরণ । বিদেশের মাটিতে এমন সুন্দর আয়োজন সত‍্যি প্রশংসনীয়। তিনি বলেন খেলা একটি সুস্থ বিনোদন। সংশ্লিষ্ট সবাইকে তিনি অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অতিথিরা টুর্নামেন্টের ম‍্যান অব দ‍্যা ম‍্যাচ, ম‍্যান অব দ‍্যা টুর্নামেন্ট, বেস্ট বোলার, বেস্ট ব‍্যটসম‍্যান, রানার আপ ও বিজয়ী দলের হাতে পুরষ্কার তুলে দেন।

সবুজ ও মেঘনার মনমোগ্ধকর উপস্থানায় সিপিএএম’র সদস্যবৃন্দ, উপদেষ্টা মন্ডলী সহ বিপুল সংখ‍্যক কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাবেক সেক্রেটারি মুরাদ আহমদ ও ক্রীড়ানুরাগি আবু জাওয়াদ চৌধুরীকে সিপিএএম আজীবন সম্মাননা প্রদান করা হয়।

অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন ফয়জুর রহমান চৌধুরী এমবিই, সিপিএএম এর প্রেসিডেন্ট মঞ্জুর মুর্শেদ, ভাইস প্রেসিডেন্ট নোমান আহমদ দোয়েল,
সাধারণ সম্পাদক সৈয়দ করিম সায়েম, ট্রেজারার মিশকাত সাঈদ, অর্গনাইজিং সেক্রেটারি
লুৎফুর রহমান চ‍ৌধুরী রাজু প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের নিয়ে র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।