• ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

দেশের মানুষ উন্নয়নের পক্ষে আওয়ামীলীগকেই ভোট দেবে:পরিকল্পনামন্ত্রী

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২৩
দেশের মানুষ উন্নয়নের পক্ষে আওয়ামীলীগকেই ভোট দেবে:পরিকল্পনামন্ত্রী
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ; পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন বিএনপি নির্বাচনে আসবে কিনা সেই উত্তর আমার কাছে নেই জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমি বিএনপির সদস্য নয়। তাদের সাথে আমার কোনো যোগাযোগও নেই। আমি তাদের উকিলও নয়। তবে এটুকু বলতে পারি বিএনপি একটি বড় দল। তাদের অনেক ফলোয়ার আছে। আমি বিএনপিতে থাকলে তাহলে অবশ্যই আনন্দের সঙ্গে জাতীয় নির্বাচনে আসতাম।

আজ বুধবার ( ২৯ নভেম্বর ) বিকালে সুনামগঞ্জ শান্তিগঞ্জ উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, স্বৈরাচারী শাসক, অবৈধ শাসক যারা এই দেশকে অবৈধভাবে শাসন করেছে। তারা প্রার্থী বানায় প্রার্থী নামায় ওঠায় অনেক খেলা খেলতে পারে।  আমাদের পক্ষে প্রার্থী বানানো কমানো সম্ভব নয়। আমি একজন প্রার্থী হিসেবে অন্য প্রার্থীকে সম্মান জানাই, তাদের সাথে আমি ইলেকশনে লড়বো। দামি বা দামি নয় লেংড়া কিংবা লেংডা নয়, এদেশের যেই নাগরিক সেই নমিনেশন পাবে এবং পেয়েছে সুতরাং তাদের প্রতি আমার সম্মান রয়েছে।

এর আজ দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায়  প্রশাসনের উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, অন্যায় কাজ করিনি, করবও না। প্রশাসনের যারা আছেন, তাদের কাছে অনুরোধ; নির্বাচন কমিশনের আইন অক্ষরে অক্ষরে মানতে হবে। আওয়ামী লীগের কোন প্রার্থীর কথায় কিছু করতে হবে না। বাংলাদেশের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে। তারা বুঝে গেছেন। তাই এ দেশের মানুষ উন্নয়নের পক্ষে আওয়ামী লীগকেই ভোট দেব। সুতরাং কাউকে বেশি কিছু করতে হবে না। সাধারণভাবে স্বাভাবিক কাজটাই করলে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টটা কমিটির সদস্য সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক পলিন বখত, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।