• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নেয় :মেয়র নাদের বখত

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২৩
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নেয় :মেয়র নাদের বখত
সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, সাংবাদিকরা সমাজের নানান ত্রুটি-বিচ্যুতি তুলে ধরেন। তারা জেগে থাকলে সমাজে অন্যায় কম হয়। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশ ও জাতিকে এগিয়ে নিতে ভূমিকা রাখে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে  সুনামগঞ্জ পৌরসভার মেয়রের কার্যালয়ে সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি এ আহ্বাান জানান।

পৌর মেয়ার আরও বলেন, সাংবাদিকরা হচ্ছেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। এ স্তম্ভকে দলমত ও পথের ঊর্ধ্বে রাখতে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সাংবাদিকসহ সকলকেই দায়িত্বশীল ভূমিকা রাখাতে হবে।

তিনি আরও বলেন, বস্তুনিষ্ঠ ও ক্ষুরধার লেখনী যেমন দুর্নীতিবাজ ও অসত লোকদের বুকে কম্পন ধরিয়ে দেয়, তেমনি ভাল কাজে উৎসাহও যোগায়। তাই সকল দলমত ও পথের ঊর্ধ্বে উঠে সাংবাদিকদের প্রতি সংবাদ পরিবেশন করারও আহ্বান জানান।

সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু ও সাধারণ সস্পাদক জাকির হোসেনের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরী, বর্তমান সহসভাপতি মো. মাসুক মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন শাহ, কোষাধ্যক্ষ মো. দিলাল আহমদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাইদ রাহাত, ক্রীড়া সম্পাদক মনোয়ার চৌধুরী,দপ্তর সম্পাদক ইমরান হোসেন, সদস্য মো. রুহুল আমিন,মোশারফ হোসেন লিট, শাহরিয়ার বাপ্পি প্রমুখ।