• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে পুলিশের অভিযানে ৫টি কারখানা থেকে বিপুল পরিমাণ মদ ও মদ তৈরীর সরঞ্জাম জব্দ

bilatbanglanews.com
প্রকাশিত মে ৮, ২০২৩
রাঙামাটিতে পুলিশের অভিযানে ৫টি কারখানা থেকে বিপুল পরিমাণ মদ ও মদ তৈরীর সরঞ্জাম জব্দ

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি শহরের পিটিআই’র সংলগ্ন পাঁচ পরিবার পাড়া এলাকায় ডিবি ও থানা পুলিশের যৌথ আভিযানিক টীম ঝটিকা অভিযান চালিয়ে ৫ টি কারখানা থেকে প্রায় ৬শ লিটার চোলাই মদ ও মদ তৈরির ষরন্জাম জব্দ করেছে।

রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন ) মারুফ আহমেদ’র নেতৃত্বে ডিবি ও কোতয়ালী থানা পুলিশের একাধিক আভিযানিক টীম রোববার বিকেল ৫টা হতে দিনগত রাত সাড়ে ১১টা পর্যন্ত দীর্ঘ সাড়ে ৭ ঘন্টা ধরে এ অভিযান চালায়।

অভিযানে স্থানীয় শান্তি রঞ্জনের বাসা থেকে ৩০০ লিটার, প্রলাদ চাকমা-বাসা থেকে ১শ লিটার, যুবলিকা তালুকদার’র বাসা থেকে -৫০ লিটার,শান্তুি চাকমা’র বাসা থেকে -৫০ লিটার ও সমন্বয় দেওয়ান’র বাসা থেকে ১শ লিটার চোলাই মদ উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আবাসিক লাগোয়া কারখানা গুলোয় চোলাই মদ, মদ তৈরির ষড়ন্জাম ও কাঁচামাল ফেলে রেখে তারা সটকে পড়ে।

৬ শ লিটার চোলাই মদ ও মদ তৈরির ষড়ন্জাম উদ্ধার অভিযানে কোতয়ালী ওসি (তদন্ত) মো: আক্তার হোসেন, কোতয়ালী থানার এসআই রিয়াদুল, এসআই তানভীর, এসআই আশরাফ, এসআই মাহফুজ, এএসআই নাসির উদ্দিন, এএসআই সালাউদ্দিন ও ডিবি’র এসআই আসাদুজ্জামা, এসআই নুরে আলমসহ জেলা পুলিশের ৪০ জন সদস্য অংশ গ্রহন করে।

অভিযানে নেতৃত্বদানকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মারুফ আহমেদ সংবাদকর্মীদের বলেন, আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক কার্বারীরা পরিবার পরিজন নিয়ে পালিয়ে গেছে। আমারা তাদেরকে আটকের চেষ্টা করছি। মাদক দ্রব নিয়ন্ত্রণে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।