• ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ , ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৪ হিজরি

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়িতে পিকনিকের বাস উল্টে নিহত-২,আহত-৩

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩
রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়িতে পিকনিকের বাস উল্টে নিহত-২,আহত-৩

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি- চট্টগ্রাম সড়কের মানিকছড়িতে পিকনিক বাস উল্টে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়েছে। নিহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। আহতরা হলেন, মো: আনসার খান (৫৫),নুরুল ইসলাম (৪৩) ও মো: জামাল উদ্দিন (৫৬)। শুক্রবার সন্ধ্যায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ, হাসপাতাল ও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শুক্রবার
চট্টগ্রাম ভাটিয়ারীর চিটাগং ব্রিকস এন্ড ক্লে ওয়ার্কস লি: র কর্মীদের নিয়ে দূর্ঘটনা কবলিত যাত্রী বাহী বাস নং- ঢাকা মেট্টো-ব-১৪২৮৯৬ রাঙামাটি আসে। প্রতি বছরের ন্যায় তারা এবারও পিকনিকে আসে। পিকনিক থেকে চট্টগ্রামের পথে যাওয়ার সময় রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। নিহতদের কারো নাম জানা যায়নি।এর আগে রাঙামাটি পর্যটন মসজিদ এলাকায় একটি বৈদ্যুতিক খুঁটির সাথে আঘাত করলে পুলিশ গাড়িটিকে ৫ হাজার টাকা জরিমানা করে। পুলিশ কিছুক্ষণ গাড়িটি আটকে রাখায় যাত্রীদের বেশীরভাগই নিজস্ব ব্যবস্থাপনায় রাঙামাটি ত্যাগ করে। যে কারনে গাড়িতে ১৫/১৬ জন যাত্রী ছিলো।

রাঙামাটি শহরের অনতিদূরের মানিকছড়িতে পিকনিক বাস উল্টে নিহত ২ জনের মধ্যে একজন বাসটির হেল্পার ও অপর জন মাইক ম্যান। শুক্রবার রাত সাড়ে পৌনে ৯ টায় দূর্ঘটনা কবলিত বাসটির নিচ থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কোতয়ালী থানার এসআই আবু নোমান বলেন, নিহত দু’জনের দেহ থেঁতলে গেছে। দূর্ঘটনায় আহত মো: আনসার খান ও নুরুল ইসলাম প্রতিষ্ঠানটির কর্মী এবং মো: জামাল উদ্দিন বাবুর্চি। গুরুতর আহত জামাল বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দেবব্রত ভট্টাচার্য বলেন, নিহতদের চেনার কোন সুযোগ নেই। তাদের নাম পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি তদন্ত মো: আক্তার হোসেন বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছি। তদন্ত চলছে, তদন্ত পরবর্তী বিস্তারিত জানা সম্ভব হবে।