• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২, ২০২৩
বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে বৃহস্পতিবার দেশের অন্যতম শীর্ষ পাত্রিকা সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রাঙামাটি প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শহিদুজ্জামান মহসিন রোমান ।

অনুষ্ঠানে দৈনিক সময়ের আলো রাঙামাটি জেলা প্রতিনিধি মুহাম্মদ ইলিয়াস’র সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: ইকবাল হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল,


রাঙামাটি প্রেসক্লাব’র সাবেক সেক্রেটারি মোহাম্মদ আলী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, এসএ টিভি’র রাঙামাটি প্রতিনিধি মো: সোলাইমান। আলোচনা সভায় বিভিন্ন শ্রেণী-পেশার নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তৃাগণ বলেন, সময়ে আলো পত্রিকা সবে মাত্র ৪ বছরে পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় সময়ের আলো আমাদের সাথে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। সময়ের আলো যেভাবে পাহাড়ের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে। সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। লাল সবুজের আলোয় আলোকিত দৈনিক সময়ের আলো পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন বক্তাগণ।

আলোচনা সভা ও কেক কাটার আগে প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রেসক্লাব থেকে পুলিশ সুপারের বাংলোর সম্মুখস্থ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় প্রেসক্লাবে এসে সমাপ্ত হয়।