• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব খেলাধুলার পাশাপাশি রাজপথে থাকবে:আমিনুল হক

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২৭, ২০২২
আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব খেলাধুলার পাশাপাশি রাজপথে থাকবে:আমিনুল হক

 

বিবিএন স্পোর্ট ডেস্ক:বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক আজ শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মাগুরা জেলা আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের জার্সি উম্মোচন করে এসব কথা বলেন।

আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব সারাদেশে খেলাধুলার পাশাপাশি গণতান্ত্রিক আন্দোলনে রাজপথে থাকবে বলে আশাপ্রকাশ করেছেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।
আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের সফলতা কামনা করে আমিনুল হক বলেছেন, বাংলাদেশে গণতন্ত্র নেই। বাংলাদেশে যে গণতন্ত্র নেই। ভোটের অধিকার নেই। খেলাধুলার পাশাপাশি রাজপথে তত্ত্বাবধায়কের দাবি আদায়ের লক্ষে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব সার্বিক ভাবে কাজ করে যাবে। পাশাপাশি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভারভাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে আনতে কাজ করবে। সর্বপরি বাংলাদেশের ১৮ কোটি জনগণের যে প্রত্যাশা, দাবি গণতন্ত্র ফিরিয়ে আনতে, একটি অবাধ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে একটি সরকার প্রতিষ্ঠিত হবে। বাংলাদেশের মানুষের বাকস্বাধীনতা ফিরে আসবে। মানুষের মৌলিক চাহিদামানুষেল অধিকার ফিরে আসবে।

মাগুরা জেলা আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের সভাপতি সৈয়দ মাহবুব আলী মিল্টনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সৈয়দ মো. রফিকুল ইসলাম তুষার, মাহবুব আলম মানু, মাহাবুব হাসান স্বপন , মো. রেজাউল ইসলাম, মো. শপিকুল ইসলাম ভুইয়া, মো. সজিব আলম, ইমরান হাসান, সুজন আলী, সজীব, সোহেল রানা, আজাদুল ইসলাম, ইব্রাহিম হোসেন, তোহিদুল ইসলাম, সেলিম রেজা মো. আলামিন হোসেনসহ আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের খেলোয়ারেরা উপস্থিত ছিলেন।