• ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে বিভিন্ন স্থানে প্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত মে ২৮, ২০২২
সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে বিভিন্ন স্থানে প্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, বিপিএম, এর উদ্যোগে সম্প্রতি বন্যা দুর্গতদের জন্য প্রতিদিনই সুনামগঞ্জের বিভিন্ন স্হানে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

তাহিরপুর উপজেলায় ২৮ মে শনিবার. বেলা ১১টা হতে ৫টা পর্যন্ত সময়ে তাহিরপুর থানাধীন ২নং শ্রীপুর দক্ষিণ ইউ/পি’র ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ‘‘ফ্রি মেডিকেল ক্যাম্প’’ এর আয়োজন করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন ডা. আয়েশা আরওয়া , ডা. শাফিকুল ইসলাম , ডাঃ মিজানুর হাসান, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, সুনামগঞ্জ, মোহাম্মদ পাপন মিঞা, সিনিয়র স্টাফ নার্স , তুষার দাস, এছাড়াও উক্ত ‘‘ফ্রি মেডিকেল ক্যাম্প’’ এ উপস্থিত ছিলেন সাহিদুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, তাহিরপুর সার্কেল, , নাজিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), পুলিশ হাসপাতাল, এছাড়াও সার্বিক সহযোগীতায় উপস্থিত ছিলেন মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, অফিসার ইনচার্জ, তাহিরপুর থানা, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুরাদ সহ অন্যান্য কর্মকর্তাগণ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এতে ২নং শ্রীপুর ইউ/পি’র বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও অসহায় পরিবারের ৭৫০ জন লোককে চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এর আগেও জেলার বিভিন্ন স্হানে বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নে ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম জানান, আকস্মিক বন্যা পরিস্থিতির সার্বিক উন্নতি হলেও জেলার বিভিন্ন প্রান্তে নানা পানি বাহিত রোগের প্রকোপ দেখা দিয়েছে। সাধারণ মানুষ এমনিতেই খুব কষ্টে আছে। বন্যার কারণে চরম দুর্ভোগ পোহাচ্ছেন। এ অবস্থায় চিকিৎসা করানো তাদের জন্য খুবই কষ্ট সাধ্য। তাই আমাদের পুলিশের উদ্যোগে এই আয়োজন