• ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জ বিএনপির মিছিল,সমাবেশ

bilatbanglanews.com
প্রকাশিত মে ১৫, ২০২২
সুনামগঞ্জ বিএনপির মিছিল,সমাবেশ
সুনামগঞ্জ প্রতিনিধি: দেশব্যাপী আওয়ামী লীগের সন্ত্রাস,নৈরাজ্য ও হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি।
শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে এ বিক্ষোভ মিছিল হয়। শহরের পুরাতন বাসষ্টেশনস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কালীবাড়ি মোড়ের দিকে যেতে চাইলে কামাড় খাল এলাকায় পৌঁছালে পুলিশি বাধার মুখে বিক্ষোভ মিছিল টি পন্ড হয়ে যায়। পরে সেখানেই তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশে করে বিএনপি নেতা কর্মীরা।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. নূরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, অ্যাডভোকেট. মল্লিক মঈন উদ্দিন সোহেল, আনসার উদ্দিন, আবুল মনসুর শওকত, আনিসুল হক,আবুল কালাম,ফুলমিয়া, আ.ওয়াদুদ, আব্দুল হাই, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট. জিয়াউর রহ শাহীন, জুনাব আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা রাকাব উদ্দিন,ব্যারিস্টার মাহদীন,আব্দুল বাসিত,আশিকুর রহমান আশিক,অশোক তালুকদার, আমানুল হক রাসেল, জেলা যুবদলের সহ সভাপতি আমিন,সাধারণ সম্পাদক অ্যাডবোকেট. মামুনুর রশিদ কয়েছ,যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন, সহ সভাপতি ইকবাল হোসেন, শাহজাহান মিয়া,যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু,সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল আহাদ জুয়েল,কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব তারেক মিয়া, জেলা শ্রমিক দলের সহ সভাপতি আব্দুল মতিন,সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সহ বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।
এ সময় বিএনপি নেতারা বলেন, অবৈধ স্বৈরাচারী আ.লীগ সরকার দেশকে শ্রীলংকার মত দেওলিয়া করতে চায়। তারা চায় না দেশ নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতি থেকে দূরে সরিয়ে রেখেছে। যাতে করে দেশে আর কেনও দল না থাকে। অচিরেই এই সকল কিছুর দাঁত ভাঙা জবাব দেয়া হবে। দ্রুতই এই সরকারের পতন ঘটানো হবে।