• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৩তম প্রতিষ্ঠাবাষির্কী পালন

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ১৬, ২০২২
সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৩তম প্রতিষ্ঠাবাষির্কী পালন

সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৩তম প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হয়েছে।  সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে কেক কাটার মধ্যে দিয়ে দিনটি পালিত হয়।
পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।
বিশেষ অতিতির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) আবু সাঈদ, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুস সালাম।
এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সাংবাদিক শাহাজান চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্র, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি জাকির হোসেন, সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল, লুৎফুর রহমান, জসিম উদ্দিন, তাসাদ্দুক রাজা ইমন, শামসুল কাদির মিসবাহ, নজরুল ইসলাম, আশিকুর রহমান পীর, কেএম শহীদুল ইসলাম, আল আমিন, কর্ণ বাবু দাস, মাইনুল ইসলাম প্রমুখ।
বেসরকারি বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল একুশে টেলিভিশনের সমৃদ্ধি কামনা করে বক্তারা বলেন, ২২ বছর পেরিয়ে ২৩ বছরে পদার্পন করা এই টিভি চ্যানেল বস্তনিষ্ট সংবাদ জনগনের কাছে পৌছে দিচ্ছে। এছাড়া সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কথা বলবে। হাওরাঞ্চলের দুর্যোগে যেভাবে একুশে টেলিভিশন সংবাদ পরিবেশন করে মানুষের দুর্গোরায় পৌছে দিচ্ছে আর এই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে সেই প্রত্যাশা করেন বক্তারা।