• ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

৩১ মার্চের মধ্যেই শতভাগ ভ্যাকসিন প্রদান নিশ্চিত করার তাগিদ দেন বিভাগীয় কমিশনার

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২৯, ২০২২
৩১ মার্চের মধ্যেই শতভাগ ভ্যাকসিন প্রদান নিশ্চিত করার তাগিদ দেন বিভাগীয় কমিশনার

লতিফুর রহমান রাজু,  সুনামগঞ্জ: সিলেট বিভাগের কমিশনার ডঃ মুহাম্মদ মোশারফ হোসেন বলেছেন আগামী ৩১ মার্চের মধ্যেই সুনামগঞ্জ জেলায় শতভাগ ভ্যাকসিন প্রদান নিশ্চিত করতে হবে। এ জন্য জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগের সবাই মিলে আরো দ্রুত গতিতে কাজ করতে হবে।
কোন কার্ড বা এস এম এস এর  অপেক্ষা করা যাবে না। কওমী মাদ্রাসা গুলোতে প্রথম দিকে কিছু ভূল বুঝা বুঝি ছিল  অনীহা ছিল এখন আর সেসব নেই।  ইউএনও দের দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানান। আমাকেও উপরে জবাব দিহি করতে হয় তাই আপনাদের ও জবাব দিহি করতে হবে। আমরা বিবেকের কাছে স্বচ্ছতা বজায় রেখেই কাজ করতে চাই।
২৯ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সিভিল সার্জন ডাঃ আহমদ হোসেন, এডিএম আনোয়ারুল হালিম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ২ জহুরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী ২  সামসুদদোহা, অতিরিক্ত পুলিশ সুপার মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম    তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ পরিচালক মোহাম্মদ আব্দুস সাত্তার নিলয় নুরুল মোমেন  সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি লতিফুর রহমান রাজু, প্রমুখ।