• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ছাতকে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবার প্রিয় রফিকুল ইসলামের মৃত্যুতে শোকের ছায়া

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২৭, ২০২২
ছাতকে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবার প্রিয় রফিকুল ইসলামের মৃত্যুতে শোকের ছায়া

ছবি:জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম

ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে জন্ডিস রো‌গে আক্রান্ত হ‌য়ে রফিকুল ইসলাম না‌মে এক প্রধান শিক্ষক মারা গে‌ছেন। গত শুত্রুবার দুপু‌রে সিলেট ওসমানি মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার অকাল মৃত্যুতে উপ‌জেলাজু‌ড়েই শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে।

সে উপ‌জেলার নোয়ারাই ইউ‌পির’ সি‌ঙ্গেরকাছ গ্রা‌মের তা‌হির আলীর ছে‌লে রফিকুল ইসলাম(৪৮) ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছি‌লেন। জানা যায়,গত ২০ মাচ জন্ডিসসহ বিভিন্ন রোগ নি‌য়ে সি‌লে‌টের ইব‌নে‌সিনা মে‌ডিক‌্যাল হাসপাতা‌লে ভ‌তি করা হ‌য়।

সেখানে তার দেহ থেকে রক্ত পশ্রাব,পরীক্ষার শে‌ষে ধরা প‌ড়েন কিডনি, জন্ডিস এবং হার্টের সমস্যা দেখা দেয়। প‌রে তা‌কে সি‌লেটের ইব‌নে‌সিনা হাসপাতা‌ল থে‌কে সিলেট ওসমানি মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতালে ভ‌তি করা হয়। সেখানে তা‌কে ভ‌তি করার পর ও হার্টের মারাত্নক সমস্যা দেখা দি‌লে ও কর্মরত ডাক্তার তা‌কে আইসিইউতে বেডে নি‌য়ে চিকিৎসা শুরু ক‌রেন।

৫‌দিন আইসিইউতে রু‌মে চিকিৎসাধীন থাকা অবস্থায় শিক্ষক রফিকুল ইসলাম(৪৮) গত শুত্রুবার দুপু‌রেশেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অকাল মৃত্যুতে বি‌ভিন্ন সংগঠ‌নের পক্ষ থে‌কে শোকসন্তপ্ত পরিবারকে গভীর শোক সমবেদনা জ্ঞাপন জানি‌য়ে‌ছেন,ছাতক প্রেসক্লা‌বে সভা‌প‌তি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার,সাধারণ সম্পাদক আ‌নোয়ার হো‌সেন র‌নি,যুুন্ম সাধা‌রন সম্পাদক আ‌মিনুল ইসলাম হি‌রন,সাংগঠ‌নিক সম্পাদক কাজী রেজাউল ক‌রিম রেজা,উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষা (ভারপ্রাপ্ত)কর্মকতা মাসুম মিঞা,অ‌ফিস হিসাব রক্ষক নুরে আলম,প্রধান শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি মোনা‌য়েম খান,সাধারন সম্পাদক জয়নাল আ‌বেদীন,মোস্তাক আহমদ,মাওলানা সামছুল ইসলাম, ব‌শির আহমদ,জ‌মির হো‌সেন, মা‌নিক মিয়া,নুরুলহক,র‌হিমা বেগম,সৈয়দা ফা‌তেমা বেগম,আসমা বেগম,রেজ্জাদ আহমদ,খ‌লিলুর রহমান,জাকা‌রিয়া,আব্দুল বা‌সিতসহ প্রমুখ। তার বিদেহী আত্মার মাগ‌ফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন।