• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

প্রবীণ শিক্ষাবিদ কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ ছালের মৃত্যুতে শোক প্রস্তাব জ্ঞাপন

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২৫, ২০২২
প্রবীণ শিক্ষাবিদ কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ ছালের মৃত্যুতে শোক প্রস্তাব জ্ঞাপন

এস.হোসেইন, ব্রাডফোর্ড : যুক্তরাজ্যের
ব্রাডফোর্ড শহরের বিপ এর সেন্টার ম্যানেজার , প্রবীন শিক্ষাবিদ কমিউনিটি অ্যাক্টিভিস্ট আবু বকর মোহম্মদ ছালেহ গত ২৩ শে মার্চ বুধবার তার নিজ ঘর লিডস শহরে হার্ট ‌এটাক করে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বৎসর। তিনি দুই ছেলে এক মেয়ে নাতি-নাতনি ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার দেশের বাড়ি ময়মনসিংহ জেলার শেরপুর টাউন এর যগনীমুরা গ্রামে।

● আবু বকর মোহাম্মদ ছালেহ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এরাবিক বিষয়ে মাস্টার ডিগ্রী অর্জন করে ১৯৬৫ সালে ব্রিটেনে আসেন। উনি ব্রাডফোর্ড কলেজে লেকচারার হিসেবে বেশ কিছুদিন দায়িত্ব পালন করেন। ২০০৮ সাল থেকে উনি ব্রাডফোর্ড শহরের বিপ এ সেন্টার ম্যানেজার হিসেবে কমিউনিটির সর্বস্তরের মানুষের কল্যাণে অদ্যবধি বিভিন্ন কমিউনিটি অ্যাক্টিভিটি পরিচালনা করে আসছিলেন।

● মরহুমের মৃত্যুতে শোক প্রস্তাব জ্ঞাপন করেন জিএস সি নর্থ এর নবনিযুক্ত সভাপতি জনাব ফয়জুল ইসলাম, সেক্রেটারি জয়নুল আবেদিন বাবুল, ট্রেজারার সাংবাদিক
সারওয়ার হোসেইন ও এক্সিকিউটিভ কমিটির সদস্য আবদুস সালাম, কাউন্সিলার নেছার আলী, সাংবাদিক নুরে আলম রব্বানী ,আসক আলী,মুজাহিদ আলী, মাসুক মিয়া, হাজী তৈমুছ আলী, মনির মিয়া, নাজিরুল ইসলাম খান , বাবুল আহমেদ, নাছির উদ্দিন সেলিম, ইউনুস মিয়া,সানু মিয়া ,আদনান আহমেদ,মনোয়ার হোসেইন, আজাদ হোসেইন সহ এ‌কজিকিউটিব কমিটির সকল সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বৃহস্পতিবার বাদ জোহর ব্রাডফোর্ড তাওআককুলিয়া জামে মসজিদ এ মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তার জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা আব্দুল জলিল । মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন মোঃ শওকত আহমেদ এমবি ই, প্রবীণ শিক্ষাবিদ আব্দুস সালাম, মুফতি সাইফুল ইসলাম , আব্দুল মোছাব্বির তরফদার,বি ওয়াই ও ডাইরেক্টর মোঃ ফয়জুর রহমান, ভিপ ডাইরেক্টর সাইদুর রহমান, বিপ এর চিপ এক্সিকিউটিভ হুমায়ুন ইসলাম, সলিসিটার আনসার হাবিব, কাউন্সিলার আশরাফ মিয়া, সলিসিটার লেছু মিয়া , কিতলি টাউন সাবেক মেয়র ফুলজার আহমদ, মোহাম্মদ আলী আকবর, সামছু‌ মিয়া,আনোয়ার হোসাইন , জাফর নিয়াজ, মাছুম মিয়া প্রমুখ স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক, সমাজকর্মি কমিউনিটির নেতৃবৃন্দসহ স্থানীয় জনসাধারণ।