• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কাল থেকে সুনামগঞ্জে টিসিবির পণ্য বিক্রি শুরু

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৯, ২০২২
কাল থেকে সুনামগঞ্জে টিসিবির পণ্য বিক্রি শুরু

আগামীকাল থেকে পবিত্র রমজান উপলক্ষে সুনামগঞ্জের ২৩ স্থানে উপকার ভোগীদের মধ্যে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিতরণ করা শুরু হবে।

শনিবার রাত ৭ টার দিকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এমন তথ্য জানান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক জানান, মাননীয়
প্রধানমন্ত্রীর কার্যালয় ও বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে সমগ্র বাংলাদেশে নিম্ন আয়ের মানুষের প্রায় ১ কোটি পরিবারের মধ্যে টিসিবি’র পণ্যসামগ্রী পৌছে দেয়ার লক্ষে সুনামগঞ্জ জেলায় জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ১ লক্ষ ১৪ হাজার ৯১০ টি পরিবারের তালিকা প্রস্তুত করা হয়। তার মধ্যে সুনামগঞ্জ জেলার উপজেলাসমূহে নতুন উপকারভোগী হলেন ৬১ হাজার ৮৫৬ জন।

এছাড়া তিনি জানান, আগামীকাল সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ চত্বরে ও নীলপুর বাজারে, শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের শান্তিগঞ্জ ও নোয়াখালী বাজার এবং দরগাপাশা ইউনিয়নের কমবনি, আক্তাপাড়া ছাতক উপজেলার জাউয়াবাজার ও গোবিন্দগঞ্জ বাজার, দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার ও হকনগর বাজারে ও মান্নারগাও ইউনিয়নের আমবাড়ি ও কাটাখালি বাজার, বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নে তাহিরপুর উপজেলার তাহিরপুর বাজার ও মধ্য বাজারে দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের চান্দপুরে ও রফিনগর ইউনিয়নের বাংলাবাজারে, শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নের ঘুঙ্গিয়ারগাঁও জগন্নাথপুর উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের রানিগঞ্জ স্কুল মাঠে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের বেহেলী বাজারে ও ফেনারবাক ইউনিয়ন পরিষদ চত্বরে ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা ও মহদীপুর বাজারে মোট ২৩ টি স্থানে ডিলারগণ পণ্য বিক্রয় করবেন। তালিকাভুক্ত উপকারভোগী উপস্থিত না হওয়ার কারণে পণ্য অবিক্রিত থাকলে ট্যাগ টিমের প্রত্যয়ন সাপেক্ষে স্পটে উপস্থিত নিম্ন আয়ের মানুষের মাঝে ডিলাররা পণ্য বিক্রয় করতে পারবে।

আমরা প্রথম ধাপে ৩০ মার্চের মধ্যে ডিলারদের মাধ্যমে পর্যায়ক্রমে তালিকাভুক্ত উপকার ভোগীদের নিকট ১ম ধাপের পণ্য বিক্রয় কার্যক্রম চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন এডিএম আনোয়ারুল হালিম, সহকারী কমিশনার শাহরিয়ার আশরাফ, তুরাব হোসেন প্রমূখ।