• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৪, ২০২২
সুনামগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা ১৪ মার্চ সোমবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ারুল হাকিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম চৌধুরী,দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু, সুনামগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ, এন এস আই যুগ্ম পরিচালক ড মোহাম্মদ রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সাবেক সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ আহমদ বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন   শাহ আরেফিন মাজার কমিটির সদস্য সচিব আলম সাব্বির প্রমুখ।
সভায় সন্ত্রাস, চাঁদাবাজি বন্ধ, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ নির্মূল করা,সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।
এছাড়াও আসন্ন শাহ আরেফিন এর ঔরস ও বারণী মেলা স্নান সুন্দর পরিবেশে আইন শৃংখলা বজায় রেখে করার সিদ্ধান্ত গৃহিত হয়। বিভিন্ন নদীতে নানা নামে চাঁদাবাজি বন্ধে এবং কোন কোন জায়গাতে চাঁদাবাজি হয় তার তালিকা প্রদানের জন্য সংশ্লিষ্ট ইউএনও দের নির্দেশ দিয়েছেন।