• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মাওলানা আজগর আলী ও তার শিশুপুত্রের জানাযা-দাফন সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ৬, ২০২২
মাওলানা আজগর আলী ও তার শিশুপুত্রের জানাযা-দাফন সম্পন্ন

 

আদিয়াত হাসান:পানিতে ডুবে সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে গতকাল দুর্ঘটনায় নিহত হোন মাওলানা আজগর আলী।

আজ সকালে প্রথিতযশা আলেমে দ্বীন বেফাকুল মাদরিসিল আরাবিয়া বাংলাদেশের প্রশিক্ষক মাওলানা শিব্বীর আহমাদের ইমামতিতে মাওলানা আজগর আলী ও তার শিশুপুত্রের জানাযা সম্পন্ন হয়েছে।

জানাজা শেষে মরহুমের নিজ বাড়ি নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামে তাদের দাফন করা হয়।

মাওলানা আজগর আলী লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আল্লামা খালেদ সাইফুল্লাহ (পীর সাহেব কমলনগর) প্রতিষ্ঠিত আতহারুল উলুম মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনি সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

নিহত মাওলানা আজগর আলীর সহকর্মী আবদুর রহমান জানান, আজগর আলীর শিশুপুত্র জাকারিয়া (২) তার নানার বাড়ি কালাদরাপ ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় মায়ের সাথে বেড়াতে যায়। শনিবার দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে দুপুর আড়াইটার দিকে জাকারিয়াকে বাড়ির পুকুরে মৃত অবস্থায় স্বজনরা দেখতে পান।

সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি আসার পথে লক্ষ্মীপুর জেলার কমলনগর থেকে মোটরসাইকেলযোগে আসার পথে আমিনবাজার নামক স্থানে অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এতে তিনি মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।