• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভ্রান্ত মতাদর্শীদের বহুমুখী চক্রান্ত মোকাবেলায় তালামীয কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে:সুলতান আহমদ

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২২
ভ্রান্ত মতাদর্শীদের বহুমুখী চক্রান্ত মোকাবেলায় তালামীয কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে:সুলতান আহমদ

 

বিবিএন ডেস্ক:বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া’র কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা সুলতান আহমদ বলেন, বর্তমান সময় ইসলামের জন্য একটি দূর্যোগপূর্ণ সময়। লেবাসধারী কিছু মানুষ ইসলামের বাণীকে বিকৃতরূপে মানুষের কাছে তুলে ধরছে। এদের মোকাবেলায় তালামীযে ইসলামিয়ার কর্মীদের জ্ঞানার্জনমুখী হতে হবে। মানুষের কাছে এদের প্রকৃত স্বরূপ তুলে ধরতে হবে। জাতির কল্যাণে ভ্রান্ত মতাদর্শীদের বহুমুখী চক্রান্তের মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে।অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদের পাশাপাশি সর্বদা অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে৷ তিনি আরো বলেন, আমাদের হৃদয়ের আবেগ, অনুভূতি ও স্পন্দন প্রিয় সংগঠন তালামীযে ইসলামিয়া প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনের লক্ষ্যে অবিচল থেকে ৪২ বছর ধরে সমাজ গঠনে কাজ করে যাচ্ছে। যারা আমাদের জন্য সত্য ও সঠিক পথ তৈরি করেছিলেন কৃতজ্ঞচিত্তে তাদেরকে আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকীতে স্মরণ করছি।

১৮ ফেব্রুয়ারী, শুক্রবার, সকাল ১১ ঘটিকায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলা আয়োজিত ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী সেমিনার ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ‘শীতবস্ত্র বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা সহ-সভাপতি মুহাইমিনুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ছায়েম হোসাইন’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, সুনামগঞ্জ জেলার সাবেক সহ-সভাপতি মাওলানা নাজমুল হুদা মিসবাহ, ফুলতলী কাফেলা সুনামগঞ্জ এর সাধারণ সম্পাদক আব্দুল খালিক।

জেলা সাংগঠনিক সম্পাদক আবু হেনা মো. ইয়াসিনের স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মুহাম্মদ শাহ আলম, অর্থ সম্পাদক কুতুব উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মতিউর রহমান মানিক, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবিদুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, জেলা সদস্য তারেক আহমদ রাজু, জাকির আহমদ, বেলাল আহমদ, সোহানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, সেমিনার শেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।