• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জিএস সি নর্থের নির্বাচনে ফয়জুল-বাবুল-সারওয়ার প্যানেল বিজয়ী

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২২
জিএস সি নর্থের নির্বাচনে ফয়জুল-বাবুল-সারওয়ার প্যানেল বিজয়ী

নিজস্ব প্রতিবেদক:ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির ঐতিহ্যবাহী সর্ববৃহৎ সামাজিক ও চ্যারিটি সংগঠন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে নর্থের দ্বিবার্ষিক সাধারণ নির্বাচন ও বি জিএম গত ১৩ই ফেব্রুয়ারি রবিবার বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন কিথলিতে জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এই প্রথমবার অনুষ্ঠিত হয়।

প্রচন্ড প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে ভোটাররা উৎফুল্ল ও আনন্দঘন পরিবেশে ভোট সেন্টারে এসে তার পছন্দের প্যানেল ও প্রার্থীকে ভোট প্রদান করেন।

উক্ত নির্বাচনের বই ও গোলাপ ফুল প্রতীক নিয়ে দুটি প্যানেলের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট প্রদান চলে। রাত ৭ ঘটিকার সময় নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন‌।

নির্বাচনে মোহাম্মদ ফয়জুল ইসলাম ১৬৫ ভোট‌ পেয়ে সভাপতি পদে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর মোহাম্মদ আশরাফ মিয়া ভোট পেয়েছেন ১৪০টি । সাধারণ সম্পাদক পদে জয়নুল আবেদিন বাবুল ১৬৮ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ এনামুল হক এনাম ১৪০ টি ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে সাংবাদিক মোঃ সারওয়ার হোসেইন ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক টাউন মেয়র মোহাম্মদ ফুলজার আহমদ ভোট পেয়েছেন ১৪০টি।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন জিএস সি সেন্ট্রাল সাবেক চেয়ারম্যান মনছব আলী জেপি। অন্যান্য নির্বাচন পরিচালনা কমিটির মধ্যে উপস্থিত ছিলেন জিএস সি সেন্ট্রাল সেক্রেটারি‌ খসরু খান, সেন্ট্রাল ট্রেজারার ছালেহ আহমদ, অর্গানাইজিং সেক্রেটারি মির্জা আছকির বেগ ও আব্দুস সালাম।

ভোট গণনার শেষ পর্যায়ে প্রধান নির্বাচন কমিশনার ফয়জুল- বাবুল -সারওয়ার অ্যালায়েন্সের বই প্যানেলকে বিজয়ী বলে ঘোষণা প্রদান করেন।

বই প্যানেলের নব নির্বাচিত নেতৃবৃন্দরা তাদের বিজয়ের জন্য মহান আল্লাহ তাআলার কাছে শুকরিয়া আদায় করেন। যাদের অক্লান্ত পরিশ্রম ও রাতদিন মেহনতের ফলে বই প্যানেলের বিজয় অর্জন হয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

তারা উভয় প্যানেলের সকল সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় মানবতার কল্যাণ ও সমাজ সেবায় নর্থ ইংল্যান্ডে জি এস সির কার্যক্রম চালিয়ে যাওয়ার উদাত্ত আহ্বান ব্যক্ত করেন।