• ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ছাতকে ছোট ভাইয়ের কুলখানিতে মারা গেলেন বড় ভাই

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২২
ছাতকে ছোট ভাইয়ের কুলখানিতে মারা গেলেন বড় ভাই

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকে ছোট ভাইয়ের কুলখানির দিনে মারা গেলেন বড় ভাই। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৪ ফেব্রুয়ারী) বেলা পৌনে ২টায়। একজনের শোক সইতেনা সইতে আরেকজনের মৃত্যু। এ যেন মৃত্যুর মিছিল। শোকে কাতর মরহুমদ্বয়ের পরিবার।

জানা যায়, গত ১০ জানুয়ারী ছাতক প্রেসক্লাবের সাবেক সদস্য, আরব আমিরাত প্রবাসী সাংবাদিক নজির আহমদের পিতা, প্রবীন মুরব্বি খোরশিদ আলী (৯৫) ইন্তেকাল করেন। তিনি উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাধানগর পশ্চিম পাড়া গ্রামের মৃত ওয়াজিদ আলীর পুত্র। মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ৫ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুর পর গত শুক্রবার (৪ফেব্রুয়ারী) বাদ জুমা কুলখানী অনুষ্ঠিত হয়। গ্রামের পশ্চিম পাড়া জামে মসজিদে মিলাদ ও দোয়া শেষে বিতরণ করা হয় শিরনি। কুলখানীতে গ্রাম ও এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

এদিকে, বেলা পৌনে ২টার দিকে মারা যান খোরশিদ আলীর বড় ভাই, শতবর্ষী মুরব্বি বশির উদ্দির (১০৪)। ছোট ভাইয়ের কুলখানিতে বড় ভাইয়ের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ৪ পুত্র ও ১ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। রাত ৮টায় জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হবে পারিবারিক কবরস্থানে।