• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

যুক্তরাজ্যে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে নর্থের বই প্যানেলের নির্বাচনী সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০২২
যুক্তরাজ্যে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে নর্থের বই প্যানেলের নির্বাচনী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:যুক্তরাজ্যের  ব্রাডফোর্ডে গ্রেটার সিলেট কাউন্সিল ইউ কে নর্থ রিজিওন এর আসন্ন ১৩ ই ফেব্রুয়ারির নির্বাচনকে সামনে রেখে ফয়জুল- বাবুল-সারওয়ার পরিষদের বই প্যানেলের উদ্যোগে গত ২৫ শে জানুয়ারি মঙ্গলবার স্থানীয় শাপলা কমিউনিটি হলে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

জি.এস.সি নর্থের বিপুল সংখ্যক সদস্যদের উপস্থিতিতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে সাবেক ট্রেজারার আব্দুস সালাম এর পরিচালনায় মাওলানা আব্দুর রহিম এর কোরআন তেলাওয়াতের পর বই প্যানেলের নির্বাচনী ইশতেহার ও আগামী দিনে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী ফয়জুল ইসলাম, জেনারেল সেক্রেটারি পদপ্রার্থী জয়নুল আবদীন বাবুল ও ট্রেজারার পদপ্রার্থী সাংবাদিক সারওয়ার হোসেইন।

ফয়জুল -বাবুল -সারওয়ার পরিষদের বই প্যানেলকে জয়যুক্ত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন মোহাম্মদ আকদ্দুস আলী, মোহাম্মদ কলমদর তালুকদার, কাউন্সিলার নেছার আলী, মাসুক মিয়া, নুরে আলম রব্বানী, আসক আলী, হাজী তৈমুছ আলী, মুজাহিদ আলী, ইউনুছ মিয়া, রজব আলী, সানু মিয়া, আজাদ হোসেইন, জালাল উদ্দিন শেখ, আদনান আহমেদ,তহুর আলী, নাজিরুল ইসলাম খান, নেছার উদ্দিন সেলিম, আজাদ আলী, মনোয়ার হোসেন, রায়হান উদ্দিন মনির, তাহিদ খান, জুনেদ আহমদ, জয়নুল হক, আব্দুল আজিজ, আব্দুল জাহিদ, বোরহান উদ্দিন, বাবুল আহমদ, নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন আগামী ১৩ ই ফেব্রুয়ারির নির্বাচনে বই প্যানেলকে জয়যুক্ত করার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

বিগত দিনে জি.এস. সির জন্য যারা নিরলসভাবে কাজ করেছেন, মানবতার কল্যাণে ও সমাজসেবায় যারা দীর্ঘদিন যাবত জি.এস.সির সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন তাদের সবাইকে নিয়ে বই প্যানেল গঠন করা হয়েছে।

বই প্যানেলকে জয়যুক্ত করা হলে জি.এস.সি নর্থের প্রতিটি শহরে একটি করে ব্রাঞ্চ গঠন করে জিএসসির পক্ষ থেকে কমিউনিটির মানুষের সাহায্য সহযোগিতার জন্য স্থানীয়ভাবে একটি সার্ভিস সেন্টার গঠন করা হবে বলে বই প্যানেলের চেয়ারম্যান পদপ্রার্থী ফয়জুল ইসলাম উপস্থিত সকলকে আশ্বাস প্রদান করেন।

সর্বশেষে শাহজালাল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা এখলাসুর রহমান এর দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।