• ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

যথাসময়ে মান সম্মত কাজ করার নির্দেশ দিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ১০, ২০২২
যথাসময়ে মান সম্মত কাজ করার নির্দেশ দিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন চলমান হাওরের ফসল রক্ষাবাঁধের কাজ যথাসময়ে মান সম্মত ভাবে করতে হবে। কেউ কাজ না করে অনৈতিক সুবিধা নেবে তা কখনোই মেনে নেয়া হবে না । কারণ এই বোরো ফসলের উপর সুনামগঞ্জের মানুষ নির্ভরশীল।

জেলা ও উপজেলা কমিটির সদস্য দের এবং ইউএনও ও এস ও দের নিয়মিত বাধঁ পরিদর্শন করার উপর গুরুত্বরোপ করেন। বাধেঁর কাজ অনেক জায়গাতেই এখনও শুরু না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন আগামী এক সপ্তাহের মধ্যেই সব কাজ শুরু করে নির্দিষ্ট সময়ের মধ্যেই কাজ শেষ করতে হবে। এ ব্যাপারে কোন ছাড় দেয়া হবেনা।

সুনামগঞ্জ জেলায় মোট ৫৭০ টি পিআইসি গঠন হলে ও কাজ শুরু হয়েছে মাত্র ১২০ টির। অনেক জায়গাতে এখনও পিআইসি গঠন ও করা হয়নি। আবার নতুন করে সংশোধিত কিছু পিআইসী অনুমোদনের জন্য উপস্থাপন করা হলে জেলা কমিটির সদস্য গণ সরেজমিন পরিদর্শন করে লিখিত রিপোর্ট দিলে অনুমোদন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ডিডিএলজি মোহাম্মদ জাকির হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ১ জহুরুল ইসলাম নির্বাহী প্রকৌশলী ২ মোহাম্মদ সামসুদদোহা, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ, এড‌ভো‌কেট রইছ উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট সামছুল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহকারী কমিশনার শিল্পী রানী মোদক, এবং সকল ইউএনও ও এস ও গণ উপস্থিত ছিলেন।