• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শুক্রবার ছাতকে আসছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২১
শুক্রবার ছাতকে আসছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক

 

নিজস্ব প্রতিবেদক: ছাতকে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনে শুক্রবার আসছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১০ টায় পৌরভবন সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তিনি।

সকাল সাড়ে ১০ টায় শহরের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে (মন্টুবাবুর মাঠ) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামীলীগ আয়োজিত মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক।মন্ত্রীর আগমনকে সফল ও স্বার্থক করতে ছাতকে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

মন্ত্রীকে স্বাগত জানিয়ে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে নির্মাণ করা হয়েছে অর্ধশতাধিক তোরণ। শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে নির্মিত হয়েছে সু-বিশাল দৃষ্টিনন্দন মঞ্চ। শহরের রাস্তা ও অলি-গলি ব্যানার, ফেষ্টুন ও বিলবোর্ড দিয়ে সাজানো হয়েছে । আলোকসজ্জ্বায় সজ্জ্বিত করা হয়েছে উদ্বোধনের অপেক্ষায় থাকা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়। সর্বপরি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হকের আগমন উপলক্ষে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। বৃহস্পতিবার সকালে আয়োজনের শেষ প্রস্তুতি পরিদর্শন করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এসময় সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শহিদুল ইসলাম, যুবলীগ নেতা কুহিন চৌধুরী, ইসতিয়াক রহমান তানভির প্রমুখ । বিকেলে শহরে মন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ, যুবলীগ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।