• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

যাদুকাটার বালু মহালের সীমানা নির্ধারণ করে দিলেন জেলা প্রশাসক ও বিজিবি সিও

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২১
যাদুকাটার বালু মহালের সীমানা নির্ধারণ করে দিলেন জেলা প্রশাসক ও বিজিবি সিও

নিজস্ব প্রতিবেদক:
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তনদী যাদুকাটার বালু মহাল (এক) দীর্ঘদিন প্রশাসনিক জটিলতায় বন্ধ থাকার পর পূনরায় ইজরারদারকে সীমানা নির্ধারণ করে দিয়েছেন জেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও ২৮ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান সরেজমিন এসে সার্ভিয়ারের মাধ্যমে ইজারাদারকে নদীর তীরে লাল নিশানা টাঙ্গিয়ে সীমানা নির্ধারন করে দেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা এসেছি এখানে ইজারাদারেরও স্বার্থ দেখতে এবং সরকারের স্বার্থও রক্ষা করতে । যাতে সীমান্তে কোনও ধরনের অপ্রিতিকর ঘটনা না ঘটে। আমরা ভাল মন নিয়ে এসেছি যাতে সবার স্বার্থ রক্ষা হয় বিজিবি’র সিও এ ব্যপারে আন্তরিক। আমরা ভাল সমাধান চাই এ জন্যই সরজমিনে সীমান্ত দেখতে আসছি।
আমরা সরকারের স্বার্থ রক্ষা করে সীমানা নির্ধারণ করে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. মাহবুবুর রহমান, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক বিজন কুমার সিংহ, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি জিয়াউল হক, ইজারাদার মো. আজাদ মিয়া, কাজী ফরহাদ হোসেন প্রমুখ।