• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পাবনায় নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১১, ২০২১
পাবনায় নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত

বিবিএননিউজঃ   পাবনা সদর উপজেলা ভাঁড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলী (৩৫) নিহত হয়েছেন। এতে ১২ জন গুলিবিদ্দসহ ২৫ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার সকাল ৯টায় উপজেলার ভাঁড়ারার কোলাদি চারা বটতলায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন আলী সদর উপজেলার ভাঁড়ারা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে ও স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদের চাচাতো ভাই এবং তিনি নিজেও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

আহতদের মধ্যে ৯ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ছয়জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাবনা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণা নিয়ে স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহামুদ খানের সমর্থক ও নৌকা প্রতিকের আবু সাঈদ খানের সমর্থকদের মধ্যে পোস্টার লাগানো নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই গ্রুপে গুলাগুলি শুরু হয়। এ সময় উভয় পক্ষের ১২ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ইয়াছিনকে পাবনা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নির্বাচনী সহিংসতায় আহত ইয়াছিনকে রাজশাহী নেয়ার পথে মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।