• ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় যুক্তরাষ্ট্রে পড়ুয়া মেয়েসহ বাবার মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০২১
নারায়ণগঞ্জে ট্রাকচাপায় যুক্তরাষ্ট্রে পড়ুয়া মেয়েসহ বাবার মৃত্যু

বিবিএন ডেস্ক : নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বেপরোয়া ট্রাকের চাপায় এবার বাবা ও মেয়ে নিহত হয়েছেন। ১০ ডিসেম্বর শুক্রবার দুপুর দেড়টায় চাষাঢ়া কলেজ রোড ডাকবাংলোর সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন আলতাফ হোসেন (৪৫) ও তার মেয়ে বেলী (১৮)। তারা সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের বাসিন্দা। বেলী যুক্তরাষ্ট্রে একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানিয়েছেন তার স্বজনেরা।

নিহতদের স্বজনেরা জানান, গত ৩ ডিসেম্বর যুক্তরাষ্ট্রপ্রবাসী বেলী বাংলাদেশে ফেরে। ফেরার পর থেকেই ফতুল্লার পঞ্চবটিতে তার খালার বাসায় ছিল। শুক্রবার একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে তার বাবা আলতাফ হোসেনের সঙ্গে রিকশায় করে ফিরছিল বেলী। কিন্তু পথিমধ্যে বেপরোয়া ট্রাক তাদের যাত্রা চিরতরে থামিয়ে দিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কে বেপরোয়া গতির একটি ইটবোঝাই ট্রাক রিকশাটিকে ধাক্কা দেয়। এতে যাত্রী আসনে থাকা দুজনই নিচে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। ঘটনাস্থলেই মারা যান উভয়ে। এই ঘটনায় ট্রাকচালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও আশপাশের লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থলে আসা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, ট্রাকচালককে আমরা আটক করতে সক্ষম হয়েছি। ট্রাকটিও জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহত দুজনের লাশ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।