• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ব্রিটেনে দুই সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করলো এক নারী

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০২১
ব্রিটেনে দুই সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করলো এক নারী

বিবিএন ডেস্ক: যুক্তরাজ্যের এক নারীকে তার দুই সন্তান সহ মৃত অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ওই নারী দুই কন্যা সন্তানকে হত্যা করার পরে নিজে আত্মহত্যা করেছে। ওই নারীর নাম টিফানি স্টিফেন, বয়স ২৭ বছর। ব্রিটেনের বোল্টনের লিটল লিভার এলাকায় ঘটনাটি ঘটেছে ২০১৯ সালের ২১ জানুয়ারিতে। হত্যার শিকার দুই শিশু কন্যার নাম ডার্সি এবং ক্যাসি-লি। তাদের দুজনের আলাদা বাবা ছিল। তাদের মৃত্যুর পরে বাবারা শোক প্রকাশ করেছেন।

ক্যাসি-লি-এর বাবা লিয়াম টেইলর বলেন, আমার মেয়ে ক্যাসি-লি ছিল চমৎকার একটি শিশু। তাকে সবাই খুবই পছন্দ করতো। আমি সহ অনেক মানুষ তাকে মিস করবে।

এদিকে ডার্সির বাবা গ্যারি এডেন বলেন, ডার্সিকে আমি সারাজীবন ভালোবাসবো, তার স্মৃতি হৃদয়ে অমর হয়ে থাকবে।

এদিকে ডার্সি এবং ম্যারি-লি নামের এই দুই শিশুর মৃত্যুকে হত্যাকাণ্ড হিসেবে বিবেচনা করছে গ্রেটার ম্যানচেস্টার পুলিশ। তারা বলছে, এ ঘটনায় তাদের আত্মহত্যা করে মারা যাওয়া মা ছাড়া অন্যকারো সংশ্লিষ্টতা খুঁজে পাওয়া যায় নি।

রবিবার বোল্টন কর্নার কোর্টকে পুলিশের এসিস্ট্যান্ট কমিশনার পিটার সিগী বলেন, তারা এই ঘটনায় ডার্সি এবং ক্যাসি-লি’র মৃত্যুকে অস্বাভাবিক ঘটনা হিসেবে বিবেচনা করছেন।

তিনি আরও বলেন, “সবকিছু বিবেচনা করে এবং তদন্ত করে এটাই বুঝা গেছে যে শিশু দু’টির মা টিফানি স্টিফেন তাদের হত্যায় জড়িত। একইসাথে পরে সে নিজেও আত্মহত্যার পথ বেচে নেয়। দুই শিশুর এমন মৃত্যু আমার কর্মজীবনের সবচেয়ে কষ্টদায়ক ঘটনাগুলোর একটি।”

মেয়ে দু’টি এবং তাদের মা মারা যাওয়ার দিন সন্ধ্যায় টিফানির ভাই এবং তার সাবেক প্রেমিককে বাড়ির সামনে ঝগড়া করতে দেখা গেছে।

স্টিফেনের ভাই এক ফেসবুক পোস্টে জানায়, তার বোন সব সময়ই ফেসবুকে বিভিন্ন মোটভেশনাল বিষয় নিয়ে পোস্ট করতো। পারস্পারিক সম্পর্ক, ভালোবাসা, স্নেহ, মায়া, মমতা এগুলোই ছিল তার ফেসবুক পোস্টের বিষয়বস্তু। তার এভাবে অকালে চলে যাওয়ার বিষয়টি মেনে নেওয়া কষ্টের।