• ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভূতের সঙ্গে প্রেম করছেন ব্রিটিশ গায়িকা!

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ১, ২০২১
ভূতের সঙ্গে প্রেম করছেন ব্রিটিশ গায়িকা!

বিবিএন বিনোদন ডেস্ক: শুনলে মনে হবে কোন সিনেমার দৃশ্য। কিন্তু ব্রিটিশ গায়িকা ‘ব্রোকার্দে’ শুনালেন এমনই এক ঘটনা। সাম্প্রতিক তার এক সাক্ষাৎকারে পুরো দেশ জুড়ে আলোচনা তাকে ঘিরে। সাক্ষাতকারে এক অশরীরীর সঙ্গে চুটিয়ে প্রেম করার কথা জানান তিনি। আর একথা প্রকাশ্যে আনতেই নাকি ‘এডোয়ার্ডো’ নামের সেই ভূত প্রেমিক বেজায় ক্ষেপেছেন তার উপর।
তিনি আরো জানান, ‘‘সত্যিই মনে হচ্ছে আমি ভৌতিক হানার শিকার হয়েছি। আমাদের প্রেমের কথা প্রকাশ্যে আনার পর থেকেই এডোয়ার্ডো আমার উপরে রেগে গিয়েছে। ও এখন সম্পূর্ণ শীতল হয়ে গিয়েছে। এর আগে ওর উপস্থিতি টের পেতাম গরম বাতাসের মাধ্যমে, আর এখন ও শীতল বাতাসের মাধ্যমে উপস্থিত হয়। শুধু এটুকুই নয়, সন্ধ্যাবেলায় বাথরুমের দরজায় বাষ্প দিয়ে লিখে দিয়েছে ‘আমি চলে যাচ্ছি’। গোটা বাড়ি জুড়েই রাগী এডোয়ার্ডোর ছমছমে উপস্থিতি টের পাচ্ছি আমি।”
ব্রোকার্দো আরো জানায়, ‘‘ও এখন আমাকে স্পর্শ করলে মনে হয় আমার হাড় পর্যন্ত বরফ হয়ে যাচ্ছে। আমি ওর রাগকে অনুভব করতে পারছি। এমনকী একবার ও রাগের চোটে আমাকে ধাক্কাও মেরেছে ।”
এডোয়ার্ডোর রাগ কমাতে আপাতত হ্যালোউইনের জন্য অপেক্ষায় আছেন বলেও জানান ব্রোকার্দো। তার মতে, হ্যালোউইন হল ভূতেদের ভ্যালেন্টাইনস ডে। ওই দিনে এডোয়ার্ডোর জন্য একটি গান লিখে সুর দিয়ে গেয়ে শোনাবেন। তার অভ্যর্থনায় জ্বালিয়ে রাখবেন শয়ে শয়ে মোমবাতি।