• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ছাতকে মনোনয়নপত্র বাছাইকালে ২ চেয়ারম্যান ও ৮সদস্য-সদস্যা প্রার্থীর মনোনয়ন বাতিল

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২১, ২০২১
ছাতকে মনোনয়নপত্র বাছাইকালে ২ চেয়ারম্যান ও ৮সদস্য-সদস্যা প্রার্থীর মনোনয়ন বাতিল

বিবিএন ডেস্ক: ছাতকের ১০ ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই কালে দু’চেয়ারম্যান প্রার্থী ও ৮ জন সদস্য-সদস্যা প্রার্থীর মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার কর্তৃক প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার মনোনয়ন পত্র বাছাই কালে বিভিন্ন ত্রুটির কারণে তাদের মনোনয়ন পত্র প্রাথমিকভাবে বাতিল ঘোষণা করা হয়।

এর মধ্যে জাউয়াবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী রেজা মিয়া তালুকদার ও ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিকের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। রেজা মিয়া তালুকদার আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও আব্দুল খালিক স্বতন্ত্র প্রার্থী বলে জানা গেছে। এদিকে জাউয়াবাজার ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী বেদেনা বেগম ও সাধারণ ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী তৈমুছ আলীর মনোনয়ন পত্র বাতিল করা হয়।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী কাজী রেহেনা বেগম, ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী সজনা বালা দাসের মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার কর্তৃক বাতিল করা হয়। দোলারবাজার ইউনিয়নের সাধারণ ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবুল খয়ের, কালারুকা ইউনিয়নের সাধারণ ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কামাল উদ্দিন ও আউলিয়া হোসেনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

ছাতক সদর ইউনিয়নের সাধারণ ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুস শহিদেরও মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তিনি সরকারি ডিলার থাকার কারণে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়। এ ইউনিয়নের সাধারণ ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কাজী ইব্রাহিম আলী ও উত্তর খুরমা ইউনিয়নের সাধারণ ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী এখলাছুর রহমান ময়না ঋণখেলাপী ছিলেন। তাৎক্ষনিক ঋণ পরিশোধ করায় এ দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।