• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সঠিক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশ ও সমাজ উপকৃত হয়- জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২০, ২০২১
সঠিক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশ ও সমাজ উপকৃত হয়- জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন সঠিক তথ্য নির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করলে দেশ ও সমাজ উপকৃত হয়। পাশাপাশি ভুল তথ্য ও মনগড়া সংবাদ পরিবেশন করলে সমাজে অশান্তির কারণ হয়। সরকারের উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি সরকারের ভুল গুলো ও তুলে ধরলে সংশোধনের সুযোগ থাকে।

২০ অক্টোবর বুধবার সকাল ১০টায় সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায় ) প্রকল্পের আওতায় সুনামগঞ্জ জেলার সাংবাদিক দের জন্য সিআরসি, সিডো ও মীনা বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন কালে জেলা প্রশাসক এসব কথা বলেন। পিআইবির পরিচালক (প্রশাসন) ও সহকারী প্রকল্প পরিচালক মোহাম্মদ আফরাজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।

পিআইবি আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় সুনামগঞ্জ জেলার ৩০জন সাংবাদিক অংশগ্রহণ করেন। অংশগ্রহণ কারীগণ হলেন প্রতিনিধি তৌহিদ চৌধুরী,মিজানুর রহমান, সোলেমান কবির, মো ফরিদ মিয়া, মো আনোয়ারুল হক, সিরাজুল ইসলাম শ্যামল, মো বাবুল মিয়া, মো এমরান হোসেন, আশিষ রহমান, শাহরিয়ার সুমন, মাহবুব আলম রাজন, আব্দুল কাইয়ুম, মাহতাব উদ্দিন তালুকদার, আল হেলাল ,অনীশ তালুকদার বাপপু মিজানুর রহমান রুমান, শাহ জুনায়েদ আহমদ ,জাহাঙ্গীর আলম, আলাউর রহমান ,মীর তানভীর হাসান সোহান, একে মিলন আহমেদ, আফজাল হোসেন, মিল্লাত আহমেদ, দুলাল মিয়া, হোসাইন মাহমুদ শাহীন, মো জিয়াউর রহমান, সাজ্জাদ হোসেন শাহ,কামাল হোসেন রাফী, লতিফুর রহমান রাজু।