• ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আজকের শিশুরাই আগামীর ভবিষ্যত- জেলা প্রশাসক

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১০, ২০২১
আজকের শিশুরাই আগামীর ভবিষ্যত- জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন আজকের শিশুরাই আগামীর ভবিষ্যত। এরাই একদিন বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে, দেশ ও জনগণের কল্যাণের জন্যই কাজ করবে। তাই তাদের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করার দায়িত্ব আমাদের। শিশুদের লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা সংস্কৃতি কর্মকাণ্ডেও মনোনিবেশ করার আহ্বান জানান। তিনি বলেন সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে সৎ চরিত্র গঠনের উপর নজর রাখার, আর এই দায়িত্ব অভিভাবকদের।

শিশুর জন্য বিনিয়োগ করি,সমৃদ্ধ বিশ্ব গড়ি এই শ্লোগান কে সামনে রেখে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা শিশু একাডেমির আয়োজনে রবিবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে সমাপনী অধিবেশনে আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন ,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোহাম্মদ শাহানুর আলম। পরে পুরষ্কারপ্রাপ্ত শিশুদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিগণ।