• ৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, যুবক গ্রেফতার

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২৮, ২০২১
সুনামগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, যুবক গ্রেফতার

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে এক তরুণীকে (১৮) ধর্ষণের ঘটনায় দুই সন্তানের জনক ধর্ষক সুমন পাল (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে তাহিরপুর থানা পুলিশের একটি দল। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই অপূর্ব কুমার সাহা আসামি সুমন পালকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় গত ১৩ আগস্ট সুমন পালকে আসামি করে ওই তরুণীর বাবা বাদী হয়ে তাহিরপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেছিলেন।

প্রসঙ্গত, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের হতদরিদ্র পরিবারের এক তরুণীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের মৃত জুনু পালের ছেলে দুই সন্তানের জনক সুমন পাল জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করলে এতে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত শ্রাবণ মাসে পারিবারিকভাবে ওই তরুণীকে সিলেটে বিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ায় বিষয়টি জানাজানি হলে বিয়ে ভেঙ্গে যায় তার।

এদিকে ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ায় ওই তরুণীকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়েছিল অভিযুক্ত সুমন পাল। পরে বিয়ে করতে অস্বীকার জানায় এবং ৭ লাখ টাকার বিনিময়ে বিষয়টি আপোষে নিষ্পত্তি করতে চেয়েছিল। কিন্তু তরুণীর পরিবার টাকার বিনিময়ে ঘটনাটি আপোষে নিষ্পত্তি না করে থানায় মামলা দায়ের করেন।