• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

করোনায় আক্রান্তদের সেবায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের প্রশংসনীয় উদ্যোগ:পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১৪, ২০২১
করোনায় আক্রান্তদের সেবায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের প্রশংসনীয় উদ্যোগ:পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

লতিফুর  রহমান  রাজু, সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন আমাদের সরকার প্রধানের প্রথম কাজ হচ্ছে এই মহামারী করোনাকালীন সময়ে দেশের মানুষের জীবন রক্ষা করা। তিনি বলেন, এই কাজটি শেখ হাসিনার পক্ষে একা সম্ভব নয় আমরা সবাই একজাতি বাঙ্গালী হিসেবে দেশের বিত্তবানরাও ক্ষতিগ্রস্থ মানুষজনের কল্যাণে এগিয়ে আসতে হবে। বাংলদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহি সংগঠন। ১৯৪৮ সালের ৪টা জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগ নামক সংগঠনটি প্রতিষ্ঠা করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের যেকোন ক্রান্তিকাল ও দূর্যোগে দেশের মানুষের পাশে দাড়িঁয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে। এই করোনাকালীন সময়ে কোভিড-১৯ এ আক্রান্তদের সেবায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা যেভাবে জেলা সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের সেবায় ২০টি অকিজেন সিলিন্ডার প্রদান করছেন এটা একটি বিশাল কাজ। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পক্ষ থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ ও সরকারের সহযোগিতার কথা জানান।

তিনি আজ শনিবার সকালে  কোভিড-১৯ এ বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখা কর্তৃক শহরের নতুন শিল্পকলা একাডেমির হলরুমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব স্মরণে সদর হাসপাতালে কোভিডে আক্রান্তদের বিনামূল্য ২০টি অক্রিজেন সিলিন্ডার  হস্তান্তরের উদ্বোধন পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশিকুর রহমান রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,পুলিশ সুপার মো. মিজানুর রহমান,সিভিল সার্জন ডা. মো.শামস উদ্দিন,সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার,সদর সার্কেল মো. জয়নাল আবেদীন,পরিকল্পনামন্ত্রী ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো. আবুল হাসনাত,সদর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান,,জেলা ছাত্রলীগের সহ সভাপতি লিকন আহমেদ,কাউসার আহমদ,যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ হারুন ও জগৎজ্যোতি রায় প্রমুখ। ##