• ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দৈনিক সুনামকণ্ঠের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
দৈনিক সুনামকণ্ঠের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী

মানুষের সেবায় দেশের ব্যবসায়ীদের এগিয়ে আসা উচিত।
লতিফুর  রহমান রাজু, সুনামগঞ্জ ::সুনামগঞ্জের স্থানীয় সংবাদপত্র দৈনিক সুনামকণ্ঠের উদ্যোগে করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বৃহষ্পতিবার বিকেলে তিনি দৈনিক সুনামকণ্ঠের কনফারেন্স হলে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনার ভয়াল থাবায় সারা বিশ্বের ন্যায় আমরাও বিপর্যস্ত। করোনা সংক্রমণ সারাদেশের মতো আমাদের সুনামগঞ্জের অবস্থানও দিন দিন খারাপ হচ্ছে। এই অবস্থায় একজন ব্যবসায়ী মো. জিয়াউল হক মানবিক উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছেন, বিনা মূল্যে তিনি মানুষকে অক্সিজেন সেবা দেওয়ার মহান কাজ হাতে নিয়েছেন। তার মতো সারা দেশের ব্যবসায়ীদেরকেও করোনাকালে মানুষের সেবায় এগিয়ে আসা উচিত। তিনি বলেন, এখনই আমাদের দেশের ব্যবসায়ীদের মানুষের সেবায় এগিয়ে আসার সময়, মানুষের পাশে দাড়ানোর সময়। সরকারের পাশাপাশি এভাবে অবস্থাসম্পন্ন ব্যবসায়ীরা এগিয়ে এলে উপকৃত হবে দেশের মানুষ। মানুষ তাদের মনে রাখবে।
দৈনিক সুনামকণ্ঠের স্বত্তাধিকারী মো. জিয়াউল হকের সভাপতিত্বে ও সম্পাদক বিজন সেনরায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত ফ্রি অক্সিজেনসেবা কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মো. শামসুদ্দিন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক মো. জাকির হোসেন, পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শামস শামীম বক্তব্য দেন।
উল্লেখ্য সুনামকণ্ঠের সম্পাদক ম-লীর সভাপতি মো. জিয়াউল হকের ব্যক্তিগত উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালু হয়েছে। ১০টি হাইফ্লো অক্সিজেন কনসান্টেটর ও সিলিন্ডারে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা দেওয়া হবে। ইতোমধ্যে ৩০ জন স্বেচ্ছাসেবীকে প্রশিক্ষণ প্রদান করে অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনার ব্যবস্থা করা হয়েছে।