• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে কোভিড প্রতিরোধ ও বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন ও জন প্রতিনিধি

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ২৩, ২০২১
তাহিরপুরে কোভিড প্রতিরোধ ও বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন ও জন প্রতিনিধি
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: করেনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে তাহিরপুরে মাঠে রয়েছেন রাজনীতিবিদ, প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, স্বাস্থ্য বিভাগ, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন বাজার কমিটি এবং স্বেচ্ছাসেবী গণ।
শুক্রবার ২৩ জুলাই তাহিরপুর উপজেলার লামাগাঁও, সুলেমানপুর, তাহিরপুর, বাদাঘাটসহ বিভিন্ন স্থানে প্রশাসন, পুলিশ ও স্থানীয় রাজনীতিবিদগণের উপস্থিতিতে  জনসচেতনতা বৃদ্ধির জন্য প্রচারণা চালান এবং মাস্ক বিতরণ করেন সুনামগঞ্জ-১ আসনের  সংসদ সদস্য  মোয়াজ্জেম হোসেন রতন।

করোনা প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে পৃথক কমিটি গঠন করা হয়েছে। তাঁদের সহায়তায় আজ টেকেরঘাট, তাহিরপুর, বারিক্কার টিলা ও জাদুকাটা এলাকায় পর্যটন নিষিদ্ধের মাইকিং করা হয়েছে। সরিয়ে দেয়া হয়েছে পর্যটকদের। তাছাড়া, ট্যাঙ্গুয়ার হাওর, তাহিরপুর ও আনোয়ারপুরে ব্রীজে পৃথক ২টি মোবাইল কোর্টের মাধ্যমে ১৭টি মামলায় ১৭ জন পর্যটক/পর্যটকবাহী নৌকাকে মোট ২৩,৩০০ টাকা জরিমানা করা হয়েছে।

সকলকে যার যার অবস্থানে থেকে সচেতন হয়ে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহায়তা করার জন্য অনুরোধ এবং করোনা মোকাবিলায় সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে জানিয়েছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্ম কর্তা মোঃ রায়হান কবির।