• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অ্যাড‌.রেহনুমা ভাষার জানাযা সম্পন্ন,পরিকল্পনা মন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ১৪, ২০২১
অ্যাড‌.রেহনুমা ভাষার জানাযা সম্পন্ন,পরিকল্পনা মন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা সমিতি’র সাধারণ সম্পাদক ও মৌলভী বাজার জেলার বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলীর স্ত্রী অ্যাড‌ভো‌কেট কা‌নিজরে রেহনুমা রব্বানী ভাষা (৩৪) আর নেই,( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার ভোর রাত সা‌ড়ে ৪টায় সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান। তিনি ক‌রোনা আক্রান্ত ছি‌লেন ব‌লেও জানা গে‌ছে।
এর আ‌গে অসুস্থ অবস্থায় তা‌কে হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য ভ‌র্তি করা হয়। মৃত্যুকা‌লে তি‌নি স্বামী, মা, ভাই, বোনসহ অসংখ্য আত্নীয়স্বজন রে‌খে গে‌ছেন।

বুধবার বিকাল ২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নিজ গ্রাম উজানীগাও ঈদগাহের মাঠে তাহার জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়। জানাযায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সহকারী হাসনাত হোসেন সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, আইনজীবি, ও এলাকার মুছুল্লীয়ানে কেরামগণ প্রমূখ।

তিনি সুনামগঞ্জের কিংবদন্তি ছাত্রনেতা প্রয়াত মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও সিলেট-মোলভীবার সংর‌ক্ষিত আস‌নের সা‌বেক ম‌হিলা সাংসদ, সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদাল‌তের পি‌পি অ্যাডভোকেট সামছুন নাহার বেগম (শাহানা রব্বানী)র বড় মে‌য়ে ও সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় যুবলী‌গের উপ-সংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক ফজ‌লে রাব্বী স্মরণের বড় বোন কা‌নিজ রেহনুমা রব্বানী ভাষা।


তাহার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান, আইনজীবি, , রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, কর্মকর্তাবৃন্দ। তহার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শোক জ্ঞাপনকারীরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।