• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা করলেন মেয়র নাদের বখত

bilatbanglanews.com
প্রকাশিত জুন ২৯, ২০২১
সুনামগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা করলেন মেয়র নাদের বখত
লতিফুর রহমান রাজু ,সুনামগঞ্জ: সুনামগঞ্জ পৌরসভার ২০২১-২২ অর্থবছরের ৭৪ কোটি ৫০লাখ ৩০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় পৌরসভার হলরুমে এ বাজেট ঘোষনা করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,পৌরসচিব মো. ইসহাক ভূইয়া,পৌরসভার কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ,গোলাম সাবেরীন সাবু,আহমদ নুর,আহসান জামিল আনান,মোশারফ হোসেন,কাওছার আহমদ,গোলাম আহমদ,মহিলা কাউন্সিলর সামিনা চৌধুরী,জাহানারা বেগম ও পৌরসভার হিসাব রক্ষক সন্তোষ চন্দ্র দাস প্রমুখ। বাজেটে ২০২১-২২ অর্থবছরের সর্বমোট বাজেটে উন্নয়ন এবং রাজস্ব খাতে ৭৩ কোটি ২৪ লাখ ধরা হয়েছে এবং স্থিতি  কোটি ২৬ লাখ ৩০ হাজার টাকা থাকবে বলে ঘোষনা দেন।

মেয়র নাদের বখত বলেছেন,এই বাজেট হবে সুনামগঞ্জ পৌর নাগরিকদের উন্নয়ন ও কল্যাণমুখী বাজেট। এই শহরের রাস্তাঘাট,অন্ধকার রাস্তায় পর্যায়ক্রমে টেকসই বাতি লাগিয়ে শহরকে রাতের বেলা আলোকিত করে জনগনের চলাচল নিশ্চিত করাসহ একটি নান্দনিক শহর গড়ে তোলতে উপস্থিত সকল কাউন্সিলরবৃন্দরা সবার সমন্বিত প্রচেষ্টায় জনপ্রতিনিধি হিসেবে পৌর নাগরিকদের মাধ্যমে জবাবদিহিতা নিশ্চিত করার উপর জোর দেন। পরিশেষে এই করোনা ভাইরাসের প্রকোপ থেকে দেশ ও জাতি মুক্তি লাভ করে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে সরকারকে সহযোগিতা করার আহবান জানান।