• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতক,দোয়ারা ও ছাতক পৌরসভা আ:লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি স্থগিত

bilatbanglanews.com
প্রকাশিত জুন ৮, ২০২১
ছাতক,দোয়ারা ও ছাতক পৌরসভা আ:লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি স্থগিত

বিবিএন নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলার আওতাধীন ছাতক উপজেলা,দোয়ারাবাজার উপজেলা, ছাতক পৌরসভা  ইউনিটের গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে সিলেটেরকণ্ঠ.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন দলটির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন,জেলার  ছাতক উপজেলা, দোয়ারাবাজার উপজেলা, ছাতক পৌরসভা  ইউনিটে সহ যে ৬টি ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি করা হয়েছে; তা যথাযথ ভাবে করা হয়নি। এজন্য কমিটি নিয়ে অভিযোগ রয়েছে। তাই কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। তবে আগামীতে জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ ডেকে কমিটিগুলো সর্বসম্মতিক্রমে করার নির্দেশ দিয়েছি। কার্যনির্বাহী সংসদ যখন কমিটি অনুমোদন করবে তখন থেকে এ কমিটির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চলবে।”

অপরদিকে, দলটির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফের বরাতে এ তথ্য নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

মঙ্গলবার বিকেলে তিনি জানান, আমাদের দলের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ লিডার সম্মেলন প্রস্তুতি কমিটির সকল কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছেন।

এরআগে গেল মে মাসে ৩১ সদস্য বিশিষ্ট জেলার সুনামগঞ্জ সদর, দিরাই, ছাতক, দোয়ারাবাজার উপজেলা, ছাতক পৌর ও শাল্লা উপজেলা ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করার খবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পায়। এ কমিটি দলীয় প্যাডে অনুমোদন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক এম এনামুল কবির ইমন।সূত্রঃ সিলেটেরকণ্ঠ.কম