• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

লেবাননের সঙ্গে যুদ্ধে জড়ালে জাহান্নামের আগুনে পতিত হবে ইসরাইল:হিজবুল্লাহ

bilatbanglanews.com
প্রকাশিত জুন ৭, ২০২১
লেবাননের সঙ্গে যুদ্ধে জড়ালে জাহান্নামের আগুনে পতিত হবে ইসরাইল:হিজবুল্লাহ

আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কেন্দ্রীয় পরিষদের সদস্য হাসান আল বাগদাদি বলেছেন, লেবাননের সঙ্গে কোনো যুদ্ধে জড়ালে ইসরাইল জাহান্নামের আগুনে পতিত হবে যা তারা কোনো দিন কল্পনাও করেনি। লেবাননের আল-মানার টিভি চ্যানেল আজ (সোমবার) এ খবর দিয়েছে।

তিনি আরও বলেছেন, হিজবুল্লাহ দখলদার ইসরাইলের কমান্ডারদের নানা ধরণের দাম্ভিক কথাবার্তা শুনতে পাচ্ছে। কিন্তু তাদের প্রতি পরামর্শ হচ্ছে দম্ভ কমান, আরেকবার হিসাব-নিকাশে ভুল করলে পরিণতি ভালো হবে না।

হাসান আল বাগদাদি আরও বলেছেন, ইসরাইলি কমান্ডারেরা অতীত থেকে শিক্ষা নেয় না, তারা বাস্তবতাকেও উপলব্ধি করতে পারে না। এর কারণ হচ্ছে তারা সব সময় হিংসা-বিদ্বেষ ও অপরাধে নিমজ্জিত। ইহুদিবাদীদের এ ধরণের আচরণ তাদের পতনকে আরও তরান্বিত করবে বলে মন্তব্য করেন হিজবুল্লাহর এই নেতা।

এছাড়া, সম্প্রতি হিজবুল্লাহর উপ-মহাসচিব শেইখ নায়িম কাসেম বলেছেন, গাজায় ইসরাইলি আগ্রাসনের মতো যেকোনো যুদ্ধ মোকাবেলার জন্য হিজবুল্লাহ প্রস্তুত রয়েছে। গাজা ও লেবাননের প্রতিরোধ আন্দোলনগুলোর মধ্যে যোগাযোগ, সমন্বয় ও সহযোগিতা অনেক বেড়েছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি আরও জানিয়েছেন, ইসলামী প্রজাতন্ত্র ইরান, হিজবুল্লাহ ও ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠনগুলোর মধ্যে সহযোগিতা এখন অনেক ভালো পর্যায়ে রয়েছে।