• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তালামীযে ইসলামিয়া দোয়ারা পশ্চিম উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন:মঈনুল সভাপতি,ইউসুফ সম্পাদক

bilatbanglanews.com
প্রকাশিত জুন ৫, ২০২১
তালামীযে ইসলামিয়া দোয়ারা পশ্চিম উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন:মঈনুল সভাপতি,ইউসুফ সম্পাদক

 

টি এ সুলেমান: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলার আওতাধীন দোয়ারা বাজার পশ্চিম উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ০৫জুন শনিবার, বিকাল ০৩টায় উপজেলার পানাইল হাফিজিয়া মাদরাসায় অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলামের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলা সহ-সভাপতি মো. নূর হোসেন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মিনার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ছায়েম হোসাইন, সাবেক অর্থ সম্পাদক হাফিজ তাজ উদ্দিন আহমদ হাসান, বর্তমান প্রচার সম্পাদক হাফিজ শাহ আলম, সহ-প্রচার সম্পাদক মো. আল আমিন।

কাউন্সিলে হাফিজ মঈনুল ইসলামকে সভাপতি, মুহাম্মদ ইউসুফ খানকে সাধারণ সম্পাদক ও হাফিজ দিলোওয়ার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি মাশুক আহমদ নাঈম, আব্দুস সামাদ আজাদ, সহ-সাধারণ সম্পাদক ইমদাদ সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন আহমদ, হাফিজ আবুল বাশার, প্রচার সম্পাদক হাফিজ ইমরান আহমদ, সহ-প্রচার সম্পাদক নূর আলম, হাফিজ সাইদুর রহমান, অর্থ সম্পাদক হাফিজ মুহি উদ্দিন, অফিস সম্পাদক লায়েক আহমদ সোহাগ, সহ-অফিস সম্পাদক হাফিজ খাইরুল ইসলাম, কবির আহমদ, প্রশিক্ষণ সম্পাদক আল আমীন, সহ-প্রশিক্ষণ সম্পাদক ফখর আহমদ, সালাহ উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জালাল উদ্দীন, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আখলাকুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক উবায়দুল হক আল আমীন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাবিবুর রহমান, সদস্য- হাফিজ কামাল আহমদ, ইমরান আহমদ।