• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের তাহিরপুরে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার 

bilatbanglanews.com
প্রকাশিত মে ২২, ২০২১
সুনামগঞ্জের তাহিরপুরে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার 

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বনুয়ারটুপ হাওর থেকে জাহাঙ্গীর আলম(২৫) নামের এক যুবকের গলাকাটা  লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ। নিহত যুবক জাহাঙ্গীর আলম উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মাহারাম গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। গতকাল শনিবার সকাল ১১ টায় তাহিরপুর থানা পুলিশ মাহারাম নদী সংলগ্ন বনুয়ারটুপ হাওর থেকে নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে। খবর পেয়ে সকালেই তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার ও বড়দল উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেন।
থান পুলিশ সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে কোন এক সময় উত্তর বড়দল ইউনিয়নের শান্তিপুর গ্রাম সংলগ্ন মাহারাম নদীর উত্তরে নদীর বনুয়ারটুপপ হাওরে দূর্বৃৃত্তরা জাহাঙ্গীর আলমকে গলাকেটে হত্যা করে ফেলে রেখে যায়। পরে সকালে স্থানীয় এলাকাবাসী তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানর অফিসার ইনর্চাজ আব্দুল লতিফ তরফদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছি। এটা একটি ক্লোলেস হত্যাকান্ড। হত্যার রহস্য উদঘাটনে ও এর সাথে জড়িতদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।