• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নাদেলের সাথে ছাতক উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির শুভেচ্ছা বিনিময়

bilatbanglanews.com
প্রকাশিত মে ৮, ২০২১
নাদেলের সাথে ছাতক উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক: আজ রাতে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন  ছাতক উপজেলার সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ছাতক উপজেলার চেয়ারম্যান জনাব ফজলুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগের নেতারা। এসময়  যুগ্ম সৈয়দ আহমদ,গয়াছ আহমদ, আবু সাদাত লাহিন সদস্য মোশাহিদ আলীসহ অন্যান্যরা ।

দীর্ঘদিন পর ছাতক উপজেলা ও পৌর শাখা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করা হয়ছে।গত বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন সাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ও ৩১ সদস্য বিশিষ্ট ছাতক পৌর আওয়ামীলীগের কমিটি অনুমোদন করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগে আহ্বায়কের দ্বায়িত্ব পেয়েছেন ফজলুর রহমান, যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, গয়াছ আহমদ, আবু সাদাত লাহিন ও এডভোকেট আশিক আলী।

কমিটিতে সদস্য হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন আবরু মিয়া তালুকদার, গিয়াস মিয়া, সামসুজ্জামান রাজা, আজমান আলী, আব্দুস সামাদ, আব্দুল করিম, সুন্দর আলী, খালেদ হাসান, সিরাজুল ইসলাম, আওলাদ হোসেন, মোশাহিদ আলী, আফজাল হোসেন, আব্দুস শহিদ মুহিত, মাওলানা আক্তার হোসেন, মনিরুজ্জামান সেলিম, মনি শংকর ভৌমিক, আলাউর রহমান, মোজাহিদ আলী, গিয়াস উদ্দিন, আব্দুল মছব্বির, মানিক মিয়া, এনামুল হক কাচা মিয়া, ফারুক আহমদ সরকুম, তোফায়েল আহমদ আনা, আব্দুর রহিম ও লিপি বেগম।