• ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

১০ শয্যার আইসিইউ ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের কাজ পরিদর্শন করেন এমপি মিসবাহ 

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ২৪, ২০২১
১০ শয্যার আইসিইউ ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের কাজ পরিদর্শন করেন এমপি মিসবাহ 
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর ও বিশ্বমভর পুর আসনের সংসদ সদস্য ও সংসদে বিরোধী দলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, কোভিড পরিস্থিতি দিন দিন ভয়াবহ আকার ধারণ করছে। একেক সময় একেক রকম ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিচ্ছে । চিকিৎসক গণ ও হিমশিম খাচ্ছেন। সুনামগঞ্জ সদর ও পৌর এলাকার অবস্থা ও ভাল নয়। সুনামগঞ্জে করোনার একটি ইউনিট খোলা হয়েছে। ইউনিসেফ ১০ শয্যার আইসিইউ ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেল করে দেবে ,এর কাজ ও চলছে । এটির কাজ শেষ হলে মানুষ কিছুটা স্বস্তি পাবে।

সুনামগঞ্জ এক’শ শয্যা করোনা ডেডিগেটেড হাসপাতালের আইসিইউ ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের কাজ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-৪ (সদর) আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। শনিবার (২৪ এপ্রিল) দুপুর ২টার দিকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের পুরাতন ভবনে স্থাপিত করোনা ডেডিগেটেড হাসাপাতাল পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জেলায় করোনা পরিস্থিতির খোঁজ খবর নেন এমপি মিসবাহ। এর আগে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহন করেন তিনি

এসময় সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ড. আনিছুর রহমান, সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন, সদর হাসপাতালের সহকারি পরিচালক ডা. মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডা. আনিছুর রহমান  জানান, গত মার্চে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে তিনি যোগদান করেন। এরপর থেকে হাসপাতালের পুরাতন ভবন (করোনা হাসপাতাল) আইসিইউ শয্যা এবং সেন্ট্রোল অক্সিজেন স্থাপনের জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তপক্ষকে অবগত করেন। সপ্তাহখানে আগে সুনামগঞ্জে এক শত শয্যা করোনা ডেডিগেটেড হাসপাতালে ইউনিসেফের সহায়তা ১০ শয্যা আইসিইউ এবং সেন্ট্রাল অক্সেজেন চ্যানেলের কাজ শুরু করা হয়।